19 C
Dhaka,BD
January 29, 2023
Uttorbongo
বিনোদন

হিরো আলমের জন্য গান লিখেছেন হাসান মতি

বগুড়ার ছেলে আশরাফুল আলম সাঈদ। তবে সবার কাছে তিনি হিরো আলম নামেই পরিচিত। অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করছেন। এত দিন বিভিন্ন গানের কভার করতে দেখা গেলেও এবার মৌলিক গান নিয়ে হাজির হচ্ছেন হিরো আলম। গীতিকার ও সুরকার হাসান মতিউর রহমান লেখা ও সুর করা দুটি গান গেয়েছেন তিনি।

শনিবার (২৭ আগস্ট) সন্ধ্যায় গান দুটি রেকর্ডিং করা হয়। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিশ্চিত করেন হাসান মতিউর রহমান নিজেই।

এক পোস্টে হাসান মতিউর লেখেন, আজ সন্ধ্যায় গানমতির সঙ্গে যুক্ত হলো আমাদের হিরো আলম। এই প্রথম আমার কথা সুরে দুটি গান গাইলো সে। সম্মানিত শ্রোতাদের রুচিকে অশ্রদ্ধা করার ধৃষ্টতা আমার আগেও ছিল না। এখনো নেই। আসছে শিগগির…

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, আমাকে ওস্তাদ হাসান মতিউর রহমান তার লেখা ও সুর করা দুটি গান গাইয়েছেন। এ দুটি গানের মিউজিক ভিডিওতে আমি থাকবো। এই গানগুলো কয়েকে দিনের মধ্যে আমার ব্যক্তিগত ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হবে।

তিনি আরও বলেন, ওস্তাদ হাসান মতিউর রহমান আমাকে বলছেন, দুই মাস আমাকে গানের সারাগামাপা শেখাবেন। আমি তার এই প্রস্তাবে রাজি হয়েছি। কয়েকদিনের মধ্যে তার কাছে আমি শিখতে যাবো।

অন্যদিকে, আজ (রোববার) দুপুরে ভারতের ভাইরাল গায়িকা রানু মন্ডলের সঙ্গে নতুন গান প্রকাশ করেছেন হিরো আলম। গানটি হিরো আলমের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়।

Related posts

সর্বোচ্চ কর দিয়ে বিশেষ সম্মান পেলেন অক্ষয়

Asha Mony

নতুন অভিজ্ঞতার সম্মুখীন শেহনাজ

Asha Mony

পাঁচ সপ্তাহে ‘জুগজুুগ জিও’ ৮৫ কোটি আয় করলো

Asha Mony