27 C
Dhaka,BD
February 6, 2023
Uttorbongo
বলিউড বিনোদন

মহেশকে ফলো করলেন বিল গেটস

ফলোয়ারের নামটি হলো বিল গেটস। টুইটারে মহেশবাবুকে ফলো করতে শুরু করেছেন বিল গেটস। বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের পর আরও এক ভারতীয় অভিনেতা মহেশ বাবুকে টুইটারে ফলো করতে শুরু করেছেন বিল গেটস। এই খবর প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত মহেশ ভক্তরা।

এই মুহূর্তে বিদেশের মাটিতে পরিবারের সঙ্গে অবস্থান করছেন মহেশ বাবু। স্ত্রী নম্রতা আর মেয়ে হলিডে মুডে রয়েছেন এই দক্ষিণী সুপারস্টার। ইউরোপে ছুটি কাটিয়ে এখন আমেরিকায় রয়েছেন এই তারকা পরিবার। সেখানেই বিজনেস টাইকুন বিল গেটসের সঙ্গে দেখা করেন মহেশবাবু। বিল গেটসেরও বিরাট ভক্ত এই দক্ষিণী সুপারস্টার। মাইক্রোসফটের মালিক বিল গেটসের ফ্যান বয় মোমেন্ট হু হু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এদিকে ইনস্টাগ্রামে বিল গেটসের সঙ্গে সেলফি পোস্ট করেছেন দক্ষিণী তারকা মহেশ বাবু। তার সঙ্গে সাক্ষাৎ-এর পর যে অসাধারণ অনুভূতি সোশ্যাল মিডিয়ায় জাহির করেছেন এই দক্ষিণী তারকা। গৌতম আর সিতারার সঙ্গে ছুটি কাটানোর মাঝে বিল গেটসের সঙ্গে সেলফি উপরি পাওনা মহেশ বাবুর। সেখান থেকে সুন্দর ছবিও পোস্ট করেছেন মেয়ে সিতারা। ইনস্টাগ্রামে একফ্রেমে মা-বাবার ছবি লেন্সবন্দি করার সুযোগ পেয়ে আপ্লুত এই স্টার কিড। নিজের ইনস্টা হ্যান্ডলে সেই ছবি শেয়ার করে সিতারা লিখেছেন, ‘লাভ ইট হোয়েন বোথ অব দেম আর ইন মাই ফ্রেম।’

তা ছাড়া মহেশ বাবু সিনেমার পর্দায় নিয়মিত হলেও এই সিনেমার জগত থেকে দূরে রয়েছেন নম্রতা। সম্প্রতি মহেশের মেয়ের তোলা ছবিতে নম্রতা নজর কেড়েছেন নেটিজেনদের। তবে কিছুদিন আগে সারকারু ভারী পাতা সিনেমার গানে দেখা গিয়েছিল মহেশের মেয়ে সিতারাকে। সঙ্গে সঙ্গেই সিনেমাপাড়ার আলোচনায় উঠে এসেছেন মহেশকন্যা।

Related posts

‘ব্যাচেলর কোরবানি’ টানা ৩৩ ঘণ্টা শুটিংয়ে শেষ হলো

admin

মৃত্যুও যার অস্তিত্ব ম্লান করতে পারেনি এতটুকুও

Asha Mony

পাঁচ সপ্তাহে ‘জুগজুুগ জিও’ ৮৫ কোটি আয় করলো

Asha Mony