19 C
Dhaka,BD
January 29, 2023
Uttorbongo
ঢালিউড বিনোদন

‘ব্যাচেলর কোরবানি’ টানা ৩৩ ঘণ্টা শুটিংয়ে শেষ হলো

টানা ৩৩ ঘণ্টা শুটিংয়ের মাধ্যমে শেষ হলো কাজল আরেফিন অমি’র ‘ব্যাচেলরস কোরবানি’র শুটিং। গত ৫ দিন ধরে শুটিং চললেও শেষ ৩৩ ঘণ্টা পুরো টিম নিয়ে শুটিং করেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত এ নির্মাতা। কালের কণ্ঠকে বিষয়টি নিজেই জানালেন নির্মাতা অমি।এই নাটক করতে গিয়ে জিয়াউল হক পলাশ ঐ চাষী আলম হাতে ও পায়ে ব্যাথাও পেয়েছেন।

শুক্রবার কালের কণ্ঠকে অমি বললেন, ‘টানা, নির্ঘুম- একটানা ৩৩ ঘণ্টা শুটিংয়ের অভিজ্ঞতা এবারই প্রথম হলো। এর আগে ‘কাবাবে হাড্ডি’ গানের শুটিংয়ে ২৭ ঘণ্টা শুটিং করেছিলাম। কিন্তু এবার টানা শুটিংয়ের আগের রেকর্ড ভেঙে গেল। ৩৩ ঘণ্টা শুটিং করলেও টিমের এনার্জি কমেনি। গত ভোরে শুটিং শেষ হওয়ার কথা থাকলে হয়নি। অমি বলেন, সকালে সবাই ফ্রেশ হয়ে নাস্তা করে টানা শুটিং করি। বিকেল ৫টায় লালমাটিয়াতে। ’

অমির বানানো ‘ব্যাচেলর ঈদ’, ‘ব্যাচেলর রমজান’ নাটকগুলো ব্যাপকভাবে আলোচিত হয়। একইভাবে এবার আসছে ‘ব্যাচেলরস কোরবানি’।

তবে অন্যান্যগুলোর চেয়েটাই সবচেয়ে কঠিন ছিল এবং সবচেয়ে ভালো  হবে বলে জানালেন নির্মাতা। তিনি বলেন, ব্যাচেলর স্পেশাল নিয়ে  এখন পর্যন্ত যতগুলো স্পেশাল কাজ করেছি সবগুলো থেকে ব্যাচেলর কোরবানি বেস্ট হবে। আসলে যে পরিমাণে কষ্ট করেছি সেটা হয়তো দর্শক দেখলে বুঝতে পারবেন। তারা কাজ দেখে আনন্দ পেলে আমাদের শ্রম স্বার্থক হবে।

‘ব্যাচেলরস কোরবানি’ ঈদের দিন ধ্রুব টিভির ইউটিউবে প্রচার হবে। এতে অভিনয় করছেন মারজুক রাসেল, চাষী আলম, মিশু সাব্বির, পলাশ, শিমুল, মনিরা মিঠু, সানজানা রিয়া, পারসা ইভানা, আশুতোষ সুজন, আবদুল্লাহ রানা, বাচ্চু প্রমুখ।

Related posts

‘অপারেশন সুন্দরবন’ দেখে আইফোন জেতার সুযোগ

Asha Mony

চলে গেলেন অভিনেত্রী শর্মিলী আহমেদ

Asha Mony

সর্বোচ্চ কর দিয়ে বিশেষ সম্মান পেলেন অক্ষয়

Asha Mony