19 C
Dhaka,BD
January 29, 2023
Uttorbongo
বিনোদন হলিউড

নতুন অভিজ্ঞতার সম্মুখীন শেহনাজ

শেহনাজ কউর গিল, ইদানীং এই নামটা মানুষের কাছে প্রিয় ব্যক্তিত্বের নাম। রিয়েলিটি শো-এর দৌলতে সারা দেশ চিনে ফেলেছে তাঁকে। শেহনাজ একদিকে অভিনেত্রী, গায়িকা, মডেল।

আর খুব অল্প সময়ে বেশ ভক্তও হয়েছে তার। ভক্তদের কারণে তারকারা বিচিত্র অভিজ্ঞতার মুখে পড়েন বিভিন্ন সময়ে। এবার সেই অভিজ্ঞতার সম্মুখীন হলেন শেহনাজ। প্রিয় অভিনেত্রীকে সামনে থেকে দেখে আবেগে কেঁদে ফেললেন এক তরুণী।

ঘটনা মুম্বাইয়ে, যেখানে ওই ভক্তের সামনে ছিলেন অভিনেত্রী শেহনাজ গিল। শেহনাজকে দেখে আবেগ ধরে রাখতে পারেননি তরুণী। অভিনেত্রীকে জড়িয়ে ধরে হাউমাউ করে কেঁদে ফেলেন।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, একটি অনুষ্ঠান শেষ করে বাড়ি ফিরছিলেন শেহনাজ। তখনই হঠাৎ দেহরক্ষীর সামনেই অভিনেত্রীর বুকে এসে ঝাঁপিয়ে পড়েন ওই তরুণী। এসময় নায়িকাও তার ভক্তকে একরাশ ভালোবাসা আর আদরে ভরিয়ে দেন।

‘বিগ বস’-এর বাড়িতে সিদ্ধার্থের সঙ্গে প্রেমের কারণেই চর্চায় উঠে এসেছিলেন হাসিখুশি মিষ্টি মেয়ে বলে পরিচিত শাহনাজ। একটি পাঞ্জাবি ছবিতে মুখ্য চরিত্রে তাকে দেখেছেন দর্শক। শিগগিরই হিন্দি ছবির পর্দার সামনে আসছেন তিনি। সালমান খানের ছবি ‘কভি ইদ, কভি দিওয়ালি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শেহনাজকে।

Related posts

লন্ডনে শ্যুটিং ফাঁকে পরিবারের সঙ্গে আলিয়া

admin

চলে গেলেন অভিনেত্রী শর্মিলী আহমেদ

Asha Mony

আবারও সিনেমা পরিচালনায় অজয়

Asha Mony