27 C
Dhaka,BD
February 6, 2023
Uttorbongo
বিনোদন

আসছে ‘বদমাইশ পোলাপাইন’ সিজন ৪

ইন্টারনেট দুনিয়ায় তরুণদের মাঝে এখন সবচেয়ে বেশি জনপ্রিয় ইউটিউব নাটক। বর্তমান সময়ে তরুণ নির্মাতাদের মাঝে অনেকেই এ প্রজন্মকে কেন্দ্র করে নাটকও বানাচ্ছেন প্রচুর, যা নেটমাধ্যমে রীতিমতো ভাইরাল। এমনই এক জনপ্রিয় সিরিজ ‘বদমাইশ পোলাপাইন’।

মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত ৪২ পর্বের ওয়েবসিরিজটি মাত্র দেড় বছরে দর্শকের মাঝে অভাবনীয় সাড়া ফেলে দিয়েছে। যদিও কথা ছিল সিজন থ্রি-র পর আর কোনো সিজন আসবে না। কিন্তু দর্শকের আগ্রহে আরও একবার ফিরছে ‘বদমাইশ পোলাপাইন’–এমনটাই জানিয়েছেন নির্মাতা।

বান্নাহ সময় সংবাদকে জানান ইতোমধ্যে চিত্রনাট্যের কাজ শুরু হয়ে গেছে। আশা করা হচ্ছে আগামী মাস (সেপ্টেম্বর) থেকেই শুটিং শুরু করবে টিম ‘বদমাইশ পোলাপাইন’। গল্প নিয়ে বান্নাহ বলেন, ‘এবার গল্পে সব থেকে বড় চমক রয়েছে দর্শকের জন্য। সবচেয়ে বড় ধাক্কা খাবেন ভক্তরা।’

‘বদমাইশ পোলাপাইন’ এ অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, মারজুক রাসেল, প্রত্যহ হিরণ, মাখনুন সুলতানা মাহিমাসহ অনেকে। তবে নতুন সিজনে যুক্ত হতে পারে নতুন কিছু মুখ। মুক্তির তারিখ নিশ্চিত করে না জানালেও নির্মাতা জানান, খুব শিগগিরই দর্শকের সামনে আসবে ‘বদমাইশ পোলাপাইন’ সিজন ৪।

Related posts

হিরো আলমের জন্য গান লিখেছেন হাসান মতি

Asha Mony

শুভ জন্মদিন কালজয়ী অভিনেত্রী শাবানা

admin

নতুন অভিজ্ঞতার সম্মুখীন শেহনাজ

Asha Mony