20 C
Dhaka,BD
February 9, 2023
Uttorbongo
বিনোদন

আতঙ্কিত চঞ্চল , ট্রেইলারে রহস্যময়ী তুষি

মাঝ সমুদ্রে চলছে ট্রলার। ট্রলারে কয়েকজন যুবক। সেই  ট্রলারে হুট করে উঠে পড়ে এক নারী। আতঙ্কিত চঞ্চল চৌধুরী জানতে চান, ‘এ্যাই কোন বোট থেকে আইছো, সত্য করে কও…কথা কচ্ছ না ক্যান?’

ওই নারী আসলে কে? দুই মিনিট ২৫ সেকেন্ডের রহস্যঘেরা ট্রেইলারে সে প্রশ্নের উত্তর মেলেনি।

তবে বাস্তবে সেই নারী নাজিফা তুষি। তিনি কিভাবে এলেন ট্রলারে; তাকে ঘিরে রহস্য বাড়িয়েছেন চিত্রনায়ক শরিফুল রাজ, সুমন আনোয়ার, সোহেল মণ্ডলরা।

মঙ্গলবার প্রকাশিত হয়েছে ‘হাওয়া’ ছবিটির ট্রেইলার। যে ট্রেইলার সিনেমাটি নিয়ে রহস্য উত্তেজনার ছড়িয়েছে দর্শক হৃদয়ে।  গভীর সমুদ্রে চিত্রায়িত ছবিটি। নির্মাণ করেছেন মেজবাউর রহমান সুমন। এর আগে ছবিটির পোস্টার প্রকাশিত হয়। মঙ্গলবার সন্ধ্যায় এলো ছবিটির অফিশিয়াল ট্রেইলার। পোস্টারের মতো ট্রেইলারও মন কাড়ল।

মাঝসমুদ্রে গন্তব্যহীন একটি ফিশিং ট্রলারে আটকে পড়া আটজন মাঝিমাল্লা এবং এক রহস্যময় বেদেনীকে ঘিরে চলচ্চিত্রটির কাহিনি আবর্তিত হয়েছে। মিস্ট্রি ড্রামা ঘরানার, ‘হাওয়া’ চলচ্চিত্রটি মূলত একালের রূপকথা বলেই দাবি পরিচালকের।   তার মতে, রূপকথানির্ভর চলচ্চিত্রের প্রচলিত এই ফর্মটি সিনেমার পর্দায় নতুন আঙ্গিকে দেখতে পাবেন দর্শকরা।

মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সংলাপে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন সুকর্ন সাহেদ ধীমান এবং জাহিন ফারুক আমিন ও পরিচালক নিজেই। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরীফুল ইসলাম রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোস।

চলচ্চিত্রটির চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু ও সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। চলচ্চিত্রটির প্রযোজনা সংস্থা সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড এবং নির্মাণ সংস্থা ফেইসকার্ড প্রডাকশন। অচিরেই চলচ্চিত্রটির মুক্তির তারিখ ঘোষণা করা হবে বলে জানিয়েছে প্রযোজনা সংস্থা।

প্রযোজনা সংস্থার সূত্রে জানা গেছে, ইতিমধ্যে চলচ্চিত্রটি দেশ এবং দেশের বাইরের প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

Related posts

চলে গেলেন অভিনেত্রী শর্মিলী আহমেদ

Asha Mony

রাজনীতিতে যোগ দিচ্ছেন অক্ষয় কুমার?

Asha Mony

ঢাকায় ব্যবসা শুরু করছেন সালমান খান

Asha Mony