20 C
Dhaka,BD
February 9, 2023
Uttorbongo
ঢালিউড বিনোদন

অর্পিতার দাবি উদ্ধার হওয়া কোটি কোটি টাকা তাঁর নয়

অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায় দাবি করেছেন, উদ্ধার হওয়া টাকা তাঁর নয়। মঙ্গলবার হাসপাতালে ঢোকার মুখে অর্পিতা সাংবাদিকদের বলেন, ‘এই টাকা আমার নয়। আমার অনুপস্থিতিতে এবং আমার অজান্তে এই টাকা ঘরে ঢোকানো হয়েছে। ’

রবিবার পার্থ চট্টোপাধ্যায়ও একই কথা বলেছিলেন।

মঙ্গলবার অর্পিতাও বললেন, ইডির উদ্ধার করা টাকা তাঁর নয়। অর্থাৎ দুজনের দুই দিনের বয়ান অনুযায়ী, অর্পিতার ফ্ল্যাটে উদ্ধার হওয়া টাকা পার্থর নয়, অর্পিতারও নয়।

আজ মঙ্গলবার হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছিল পার্থ ও অর্পিতাকে। এদিন অর্পিতাকে ইডির উদ্ধার করা টাকা নিয়ে প্রশ্ন করা হয়। জবাবে অর্পিতা বলেন, টাকা তাঁর নয়।

বস্তুত টাকা যে তাঁর নয়, সে কথা এর আগেও অর্পিতা বলেছেন বলে জানিয়েছিল ইডির একটি সূত্র।

মঙ্গলবার এই নিয়ে চতুর্থবার স্বাস্থ্য পরীক্ষার জন্য ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয় পার্থ-অর্পিতাকে। এর আগে তিন দিন স্বাস্থ্য পরীক্ষার জন্য সিজিও কমপ্লেক্স থেকে হাসপাতালে আনা হয়েছে দুজনকেই। প্রতিবারই আলাদা গাড়িতে এসেছেন পার্থ ও অর্পিতা। তবে হাসপাতালে ঢোকার পথে এবং বেরোনোর সময় সাংবাদিকদের প্রশ্নের জবাব দিয়েছেন কখনো পার্থ, কখনো অর্পিতা।

শুক্রবারই সাংবাদিকদের মুখোমুখি হয়ে ‘আমি আর পারছি না’ বলে কান্নায় ভেঙে পড়তেও দেখা যায় অর্পিতাকে। ক্রন্দনরত অর্পিতাকে অবশ্য ওই অবস্থাতেই গাড়ি থেকে বের করে ওঠানো হয় হুইলচেয়ারে।

Related posts

আতঙ্কিত চঞ্চল , ট্রেইলারে রহস্যময়ী তুষি

admin

জায়েদ খানের সঙ্গে সিনেমায় কাজ করতে চান হিরো আলম

Asha Mony

দেশি ছবির বাজার বিদেশে বড় হচ্ছে

admin