27 C
Dhaka,BD
January 31, 2023
Uttorbongo
অর্থনীতি বাংলাদেশ

৩ ফাউন্ডেশনে শিক্ষা সহায়তা দিলো লাফয

‘রামাদান গিফট এ স্মাইল’ ক্যাম্পেইনে পাওয়া অর্থের ২৫ শতাংশ সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষার জন্য তুলে দিয়েছে লাফয। আশ্রয় ফাউন্ডেশন, সাকো (সোশ্যাল অ্যাসোসিয়েশন অ্যান্ড কেয়ার অরগানাইজেশন) ও নবদ্যোম ফাউন্ডেশনকে এই অর্থ দিয়েছে প্রতিষ্ঠানটি।

সম্প্রতি এক অনাড়ম্বর অনুষ্ঠানে তিন ফাউন্ডেশনের প্রতিটির কাছে ১ লাখ ৫০ হাজার করে মোট সাড়ে চার লাখ টাকার চেক তুলে দেন বিলিভ প্রাইভেট লিমিটেডের পক্ষে বাংলাদেশ অপারেশন হেড মো. জাহিদুল ইসলাম। এছাড়াও অনুষ্ঠানে ফাউন্ডেশনগুলোর সঙ্গে লাফযের এক চুক্তি সই হয়। এর মাধ্যমে প্রথম পর্যায়ে লাফয তাদের ৫০০ শিশুর অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষার দায়িত্ব নিয়েছে।

আশ্রয় ফাউন্ডেশন অ্যান্ড ওয়েলফেয়ার ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শাহানা ইয়াসমিন বলেন, সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষার জন্য লাফযের এই উদ্যোগ সত্যি প্রশংসনীয়। আমাদের নিজেদের পক্ষে এতগুলা বাচ্চার শিক্ষার দায়িত্ব পালন করা কষ্টসাধ্য। লাফযকে ধন্যবাদ আমাদের পাশে থাকার জন্য।

সিঙ্গাপুরভিত্তিক লাইফস্টাইল কোম্পানি বিলিভ প্রাইভেট লিমিটেডের হালাল সার্টিফায়েড ব্র্যান্ডগুলোর একটি লাফয, যা এরই মধ্যে বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও দুবাইসহ বিশ্বের ৯টি দেশে পরিচিত

লাফয জানিয়েছে, বিলিভ প্রাইভেট লিমিটেড ২০২৫ সাল নাগাদ বিশ্বব্যাপী ১০ লাখ শিশুর শিক্ষার দায়িত্ব নিতে চায়। এই স্বপ্নেরই বাস্তবায়ন শুরু হলো বাংলাদেশ থেকে। শিগগিরই এই উদ্যোগ ছড়িয়ে যাবে বিশ্বের নানা প্রান্তে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য।

Related posts

হরতাল-অবরোধ ছাড়া সরকার পতন হবে না: মির্জা আব্বাস

Asha Mony

যুবলীগকর্মী শহীদুল হত্যা মামলায় আরেক আসামি গ্রেফতার

Asha Mony

উৎপাদনে ফিরলো সিঅ্যান্ডএ টেক্সটাইল

Asha Mony