20 C
Dhaka,BD
February 9, 2023
Uttorbongo
জাতীয় বাংলাদেশ

হানিফ ফ্লাইওভারে পদ্মা সেতুমুখী যানবাহনের দীর্ঘ জট

রাজধানীর গুলিস্তান-যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভারে মাওয়া প্রান্তে পদ্মা সেতুমুখী যাত্রাবাড়ী ও ধোলাইখালের টোলপ্লাজায় যানবাহনের দীর্ঘ জট। এর বেশিরভাগই প্রাইভেটকার।

সোমবার (১১ জুলাই) দুপুরে পৌনে ৩টার দিকে এমন চিত্র দেখা যায়। এসময় ছবি তুলতে গেলে সাংবাদিকদের ওপর টোলপ্লাজার লোকেরা চড়াও হন। কিন্তু ঈদের দ্বিতীয় দিনও এমন চিত্র কেন জানতে চাইলে কোনো জবাব দেননি তারা। তবে ক্ষোভ প্রকাশ করে যাত্রীরা বলেন, ধান্দা করার জন্য গাড়ি আটকে এমন পরিস্থিতির সৃষ্টি করছে টোল আদায়কারীরা।

হানিফ ফ্লাইওভারে গাড়ির এমন যানজট অহরহ। গুলিস্তানের দিকে ঢুকতে সারা বছরজুড়ে সকালের দিকে যানজট একটু কম থাকলেও দুপুর ও বিকেলে ভয়াবহ যানজটের সম্মুখীন হন বাসসহ সব পরিবহনের যাত্রীরা। ঈদের দ্বিতীয় দিনও এমন ভোগান্তির শিকার হচ্ছেন যাত্রীরা।

ফ্লাইওভারের ধোলাইখাল প্রান্তে দেখা যায়, ঢাকা-মাওয়া মহাসড়ক ধরে লোকাল বাস, মিনিবাস, সিএনজি ও প্রাইভেটকার ফ্লাইওভারের মাঝখান থেকে নামার পথে দাঁড়ানো। এতে ফ্লাইওভারের প্রবেশমুখে যানজটের সৃষ্টি হয়েছে।

ধোলাইখালের দোকানদার ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ ভোর থেকেই গাড়ির চাপ খুব বেশি ছিল। আর সকাল থেকেই ফ্লাইওভারের এই মুখে এমন জ্যাম লেগেই আছে।

Related posts

২৬ হাজার পরিবার প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে আজ

Asha Mony

বগুড়া-রংপুর-সৈয়দপুরে সঞ্চালন লাইন পাইপ বসানোর কাজ শেষপর্যায়ে, গ্যাস যাবে উত্তরের ১১ জেলায়

Asha Mony

মানিলন্ডারিংয়ের সব অপরাধের তদন্তের ক্ষমতা ফিরে পেলো দুদক

Asha Mony