19 C
Dhaka,BD
January 29, 2023
Uttorbongo
জাতীয় বাংলাদেশ

সন্তান হত্যার বিচার চেয়ে চট্টগ্রামে মা-বাবার মানববন্ধন

চট্টগ্রামের হাটহাজারীর ডিশ অপারেটর আবু দাশ প্রিন্স হত্যার বিচার চেয়ে মানববন্ধন করেছেন তার মা-বাবা ও বন্ধুরা। রোববার (৩১ জুলাই) বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে আবু দাশের পিতা সুনিল দাশ বলেন, প্রিন্স ডিশ অপারেটর হিসেবে কাজ করতেন। সেই জন্য হাটহাজারীতে বাসা নিয়ে থাকতেন। পরিবারের সবার সঙ্গে নিয়মিত যোগাযোগ হতো। কিন্তু গত ২ জুন তার মৃত্যুর খবরে আমরা দিশেহারা হয়ে পড়ি।

তিনি বলেন, পুলিশ বলছে, ৯৯৯ এর খবর পেয়ে প্রিন্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। কিন্তু ছবি দেখে বোঝা যায় এটি আত্মহত্যা নয়। প্রিন্সকে পরিকল্পিতভাবে হত্যা করে জানালার সঙ্গে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

এদিকে হত্যার দুই মাস অতিক্রান্ত হলেও এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। পুলিশ বলছে, ময়নাতদন্তের প্রতিবেদন আসুক তারপর ব্যবস্থা নেবে। কিন্তু এর মধ্য খুনের আলামত নষ্ট করার পাশাপাশি হত্যাকারীরা পালিয়ে যেতে পারে। এতে ছেলে হত্যার সুবিচার না পাওয়ার আশাঙ্কা করেছেন নিহতের পিতা।

এ অবস্থায় অবিলম্বে ছেলে হত্যার বিচার চেয়ে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন নিহতের মা-বাবা।

মানববন্ধনে বক্তব্য রাখেন আবু দাশ প্রিন্সের মা শিউলি দাশ, ভাই জনি দাশ, বন্ধু তপু গুপ্ত, রুবেল গুপ্ত, রুপন দাশ, রুবেল সাহা, উৎপল গুপ্ত প্রমুখ।

Related posts

লেনদেনের শুরুতে ঊর্ধ্বমুখী শেয়ারবাজার

Asha Mony

দুইদিনের মাথায় ফের বিকল চট্টগ্রাম-দোহাজারী রুটের ডেমু ট্রেন

Asha Mony

আইওএসসিও’র এশীয় অঞ্চলের প্রথম সহ-সভাপতি হলেন শিবলী

Asha Mony