20 C
Dhaka,BD
January 27, 2023
Uttorbongo
বাংলাদেশ

র‌্যাবের সিও পরিচয় দেয়া প্রতারক গ্রেফতার

কখনও র‌্যাবের সিও আবার কখনও সরকারি কর্মকর্তার পরিচয়দানকারী মোস্তাফিজুর রহমান রাতুল নামে এক প্রতারককে টাঙ্গাইলের মধুপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ময়মনসিংহের ভালুকা থানার রান্দিয়া ধলিয়া এলাকার আবুল হোসেনের ছেলে মোস্তাফিজুর রহমান রাতুল দীর্ঘদিন ধরে কখনও র‌্যাবের কমান্ডার আবার কখনও সরকারি বড় কর্মকর্তা পরিচয়ে বিভিন্ন জনের সঙ্গে প্রতারণা করে টাকা হাতিয়ে নিতেন। এমন সংবাদের ভিত্তিতে গতকাল জেলার মধুপুর বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, এ সময় তার কাছ থেকে ১টি ওয়াকিটকি সেট ও চার্জার, ৩টি মোবাইল, জনতা ব্যাংকের ২টি চেক, ২টি ভিকটিমদের (চাকরি দেওয়ার জন্য) বায়োডাটা, ৩টি মামলার এজাহারের ফটোকপি (তদন্ত অফিসার), কাস্টমস অফিসারের ছাড়পত্র লেখা সংযুক্ত ২টি মোটরসাইকেলের নিলামের ভুয়া ফটোকপি ১টি, খন্দকার রাতুল নামে আবাসিক প্রকল্পের ব্যানারের ছবি ১টি এবং ভিকটিমদের দেওয়া বিভিন্ন ডকুমেন্ট উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোস্তাফিজুর রহমান রাতুল নিজেকে প্রতারণার সঙ্গে সম্পৃক্ততার বিষয়টি স্বীকার করেছে। এমনকি তার নামে ২০০৭ সালে ময়মনসিংহ সদর থানায় ১টি প্রতারণার মামলাও রয়েছে। প্রতারণার ঘটনায় বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান র‌্যাব কমান্ডার।

Related posts

মেট্রোরেলের ব্যয় বাড়লো সাড়ে ১১ হাজার কোটি টাকা, সময় দেড় বছর

Asha Mony

ঘাসফুলের লুৎফর রহমানের মৃত্যুবার্ষিকী আজ

Asha Mony

পাহাড়তলীতে অপহৃত যুবক উদ্ধার, গ্রেফতার ২

Asha Mony