27 C
Dhaka,BD
January 31, 2023
Uttorbongo
জাতীয় বাংলাদেশ

পরিমাপে তেল কম দেওয়ায় পেট্রলপাম্পের সামনে যুবকের অবস্থান

মাপে তেল কম দেওয়ার অভিযোগে রাজধানীর কল্যাণপুরে একটি পেট্রলপাম্পের সামনে অবস্থান নিয়েছেন ইসতিয়াক হোসেন নামে এক যুবক। তার দাবি ৫০০ টাকার তেল কিনে রশিদ পেলেও করা হয়েছে কারসাজি। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা।

ইসতিয়াক জানান, শ্যামলীর আদাবর থেকে সোমবার (১ আগস্ট) সকাল ১০টার দিকে মিরপুরের বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) কার্যালয়ে যাচ্ছিলেন তিনি। পথে কল্যাণপুরের সোহরাব সার্ভিস স্টেশন থেকে ৫০০ টাকার অকটেন নেন তিনি।

ইসতিয়াক জানান, সামনে মিটার থাকলেও তেল সরবরাহকারী আকাশ তাকে পেছনে আসতে বলেন। এতে তিনি গাছের আড়ালে পড়লে তাকে তেল দেওয়া হয়। তিনি বুঝতে পারেন তাকে তেল দিতে কারসাজি করা হয়েছে। ৫০০ টাকার রশিদ পেলেও তেল পাননি।

ইশতিয়াক জানান, তার মোটরসাইকেলের রিজার্ভেও তেল ছিল না। তাই তিনি পেট্রলপাম্প কর্তৃপক্ষকে মোটরসাইকেল থেকে তেল বের করে মাপার কথা বলেন। কিন্তু তারা তার দাবিকে পাত্তা দেয়নি। এরপর বেলা ১১টা থেকে প্ল্যাকার্ড নিয়ে অবস্থান করছেন।

দুপুর ২টার দিকেও ইসতিয়াক পাম্পের সামনেই অবস্থান নিয়েছেন। তার দাবি, পেট্রলপাম্পগুলোতে প্রায়ই এ রকম ঘটনা ঘটে। এর সমাধান চান তিনি। এসময় তিনি ভোক্তা অধিকারে অভিযোগ করবেন বলেও জানান।

এ বিষয়ে সোহরাব সার্ভিস স্টেশনের ম্যানেজার জানান, পেট্রলপাম্পের মালিকানা পরিবর্তন হওয়ায় নতুন ভাবে চালাচ্ছেন তিনি। ফলে পুরোনো কর্মচারী রয়ে গেছে। তারা কেউ এ ঘটনা ঘটিয়েছে।

Related posts

ঝুঁকিতে ভুলতা ফ্লাইওভার ‘অবহেলা’য় ধুঁকছে ৩২০ কোটি টাকা ব্যয়ের ফ্লাইওভার

Asha Mony

সাতদিনের সফরে যুক্তরাজ্য গেলেন বিমানবাহিনী প্রধান

Asha Mony

উৎপাদনে ফিরলো সিঅ্যান্ডএ টেক্সটাইল

Asha Mony