19 C
Dhaka,BD
January 29, 2023
Uttorbongo
বাংলাদেশ

কক্সবাজারে ট্রলারডুবি, দুই দিনে পাঁচ মরদেহ উদ্ধার

বঙ্গোপসাগরের নাজিরারটেক চ্যানেলে ট্রলারডুবির ঘটনায় হোসেন আহমদ, আজিজুল হক ও মোহাম্মদ আবছার নামে আরও তিন জেলের মরদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড।

রোববার (২১ আগস্ট) সকাল সোয়া ১০টার দিকে মহেশখালী চ্যানেল থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে শনিবার (২০ আগস্ট) বিকেলে দুই জেলের মরদেহ উদ্ধার করে কোস্টগার্ড।

স্থানীয় জনপ্রতিনিধি আনোয়ার হোসেন বলেন, ট্রলারডুবির ঘটনায় এখন পর্যন্ত ৫ জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। যাদের বাড়ি খুরুশকুলে। এছাড়াও খোরশেদ আলম, নুরুল ইসলাম ও আনোয়ার হোসেন নামের তিন জেলে নিখোঁজ রয়েছে বলেও জানান তিনি।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গীয়াস বলেন, সকালে মরদেহ ভাসতে দেখে কোস্টগার্ডের সহায়তায় উদ্ধারের কথা শুনেছি। এখন পর্যন্ত আমরা দু’জনের তথ্য পেয়েছি। অপরজনের নাম ঠিকানা সংগ্রহের চেষ্টা চলছে। এর আগে শনিবার বিকেলে আরও দুই জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এর আগে শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে নাজিরারটেক চ্যানেলে ডুবে যায় এফবি মায়ের দোয়া নামে একটি ফিশিং ট্রলার। ট্রলারে থাকা ১৯ জেলের মধ্যে ৮ জনকে উদ্ধার করে কোস্টগার্ড। অন্য ট্রলারে করে কূলে ফিরে আরও তিনজন। নিখোঁজ ৮ জনের মধ্যে শনিবার বিকেলে তৈয়ব ও সাইফুলের মরদেহ উদ্ধার করা হয়েছে। তারপর রোববার সকালে আরও তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। এখনো তিন জেলে নিখোঁজ রয়েছে।

Related posts

শান্তি-স্থিতিশীলতার জন্য এক হয়ে কাজ করবে ২৪ দেশের সেনারা

Asha Mony

অবশেষে বাংলাদেশের পতাকা সরালো পাকিস্তান হাইকমিশন

Asha Mony

হরতাল-অবরোধ ছাড়া সরকার পতন হবে না: মির্জা আব্বাস

Asha Mony