20 C
Dhaka,BD
January 27, 2023
Uttorbongo
দেশজুড়ে রাজশাহী

রাবির ‘বি’ ইউনিটের চতুর্থ মেধাতালিকা প্রকাশ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) স্নাতক প্রথম বর্ষের বিজনেস স্টাডিজ অনুষদ ও আইবিএ ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের চতুর্থ মেধাতালিকা প্রকাশিত হয়েছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) রাতে ‘বি’ ইউনিটের এ ফল প্রকাশ করা হয়। ইউনিটের ভর্তি পরীক্ষার চিফ কো-অর্ডিনেটর অধ্যাপক ড. মো. ফরিদুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিজনেস স্টাডিজ অনুষদ ও আইবিএ এবং বিবিএর স্নাতক প্রথমবর্ষের ভর্তি পরীক্ষায় বাণিজ্য, অ-বাণিজ্য গ্রুপ ও পোষ্য কোটায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের মেধা তালিকার ভর্তি কার্যক্রম শেষে আসন শূন্য রয়েছে। অপেক্ষমান তালিকা থেকে মেধাক্রম অনুসারে বিভাগের শূন্য আসনের বিপরীতে ভর্তির জন্য চতুর্থ মেধাতালিকা প্রকাশ করা হয়েছে।

নির্বাচিত ছাত্র-ছাত্রীদের আগামী ২৬-২৮ সেপ্টেম্বরের মধ্যে সকাল ১০টা থেকে দুপুর ২টার মধ্যে সাক্ষাৎকারে অংশগ্রহণ করে উল্লেখিত তারিখ ও সময়ের মধ্যেই অনলাইনে ভর্তি ফরম পূরণ করার পর দুই কপি প্রিন্ট করে বিজনেস স্টাডিজ অনুষদ অফিসে (ডিনস্ কমপ্লেক্স, তৃতীয় তলা, রুম নং ৩১২) এসে ভর্তির পরবর্তী কার্যক্রম সম্পন্ন করতে হবে।

নির্ধারিত সময়ের মধ্যে ভর্তির সব প্রক্রিয়া সম্পন্ন করতে না পারলে পরে ভর্তির আর কোনো সুযোগ থাকবে না। আসন ফাঁকা থাকা সাপেক্ষে মেধাক্রম অনুসারে পরবর্তী তালিকা বিশ্ববিদ্যালয়ে ওয়েব সাইটে প্রকাশ করা হবে।

Related posts

রাজশাহীতে কর্তব্যরত নার্সকে হাতুড়িপেটা

Asha Mony

বৈদ্যুতিক খুঁটিতে বসা কবুতর ধরতে গিয়ে নিরাপত্তা প্রহরীর মৃত্যু

Asha Mony

শ্বশুরবাড়ির আম গাছে মিললো প্রবাসীর ঝুলন্ত মরদেহ

Asha Mony