19 C
Dhaka,BD
January 29, 2023
Uttorbongo
বগুড়া রাজশাহী

স্কুলছাত্রের মরদেহে অর্ধশত ছুরিকাঘাতের চিহ্ন

বগুড়ার শাজাহানপুরে ফাহিম ফয়সাল শিশির (১৬) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহে উপুর্যপুরি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

ফাহিম ফয়সাল উপজেলার মাঝিড়া ইউনিয়নের সাজাপুর ফকিরপাড়া গ্রামের শাহাদত হোসেন সাজু ফকিরের ছেলে। সে বনানী সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

মঙ্গলবার (৯ আগস্ট) দুপুর ১২টার দিকে উপজেলার সাজাপুর চারমাথা সানবান্ধা বানারশি চড়াপাথারে কচুক্ষেতের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে এক ব্যক্তি চড়াপাথারে ঘাস কাটতে গিয়ে কচুর জমির ভেতর ফাহিমকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়। ফাহিমের বুকে ও পিঠে প্রায় অর্ধশত ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়রা আরো জানান, গত সোমবার সাজাপুর ফুলতলা এলাকায় ফাহিমের সঙ্গে তার বন্ধুদের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে ফাহিমকে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়েছে বলে তারা জানতে পেরেছেন।

ফাহিমের স্বজনরা জানান, সোমবার রাত সাড়ে ১১টার দিকে কে বা কারা ফোন করে ফাহিমকে ডেকে নিয়ে যায়। এরপর আর ফিরে আসেনি সে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহে উপুর্যপুরি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। হত্যার রহস্য উদঘাটন ও হত্যাকারীদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে।

Related posts

ঢাকায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নাটোরের যুবকের মৃত্যু

Asha Mony

রাজশাহীতে দাম কমেছে ইলিশের

Asha Mony

পাবনায় আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

Asha Mony