27 C
Dhaka,BD
February 6, 2023
Uttorbongo
রাজশাহী সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে ইউএনওর গাড়ি ভাঙচুর, এসিল্যান্ড আহত

হামলা চালিয়ে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরিকুল ইসলামের গাড়ি ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় এসিল্যান্ড লিয়াকত সালমান আহত হয়ে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

রোববার (২১ আগস্ট) সকালে শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের বলদিপাড়া হলদিঘর এলাকায় এ ঘটনা ঘটে। বিকেলে ইউএনও তরিকুল ইসলাম বিষয়টির সত্যতা জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দের আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণের লক্ষ্যে সকালে আমি ও এসিল্যান্ড শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের বলদিপাড়া হলদিঘরে সরেজমিন পরিদর্শনে যাই। এসময় এলাকার উশৃঙ্খল কিছু উঠতি বয়সী যুবক ও নারী পথরোধ করে অশালীন আচরণ করে। একপর্যায়ে পেছন থেকে অতর্কিত হামলা চালিয়ে আমার গাড়ি ভাঙচুর করে ও ইটপাটকেল নিক্ষেপ করলে এসিল্যান্ডের মাথা ফেটে যায়। দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনার মামলার প্রস্তুতি চলছে।

শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মাসুদ রানা বলেন, উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) লিয়াকত সালমানের আঘাত বেশ গুরুতর ছিল। যার কারণে তার মাথায় আটটি সেলাই দেওয়া হয়েছে। যেহেতু তিনি মাথায় আঘাত পেয়েছেন তাই তাকে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শাহজাদুপর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। তবে বাধা দেওয়া গ্রামবাসীর প্রথম সারিতে নারী ও শিশুরা থাকায় কোনো প্রকার অ্যাকশনে যায়নি পুলিশ।

তিনি আরও বলেন, গ্রামবাসীদের সঙ্গে আলোচনা ফলপ্রসূ না হওয়ায় কর্মকর্তাদের নিয়ে শাহজাদপুর ফেরত আসা হয়। তবে এ বিষয়ে এখনো কোনো মামলা হয়নি।

Related posts

২১ ঘণ্টা পর নওগাঁর অভ্যন্তরীণ সবরুটে বাস চলাচল শুরু

Asha Mony

বগুড়ায় দুই বাসের সংঘর্ষে আহত ১৬

Asha Mony

ম্যানেজারের জেল-জরিমানা ,যৌন উত্তেজক ওষুধের কারখানা সিলগালা

admin