20 C
Dhaka,BD
January 27, 2023
Uttorbongo
রাজশাহী সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে ইউএনওর গাড়ি ভাঙচুরের ঘটনায় গ্রেফতার ৭

সিরাজগঞ্জে শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ি ভাঙচুর ও এসিল্যান্ডের ওপর হামলার ঘটনায় সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২২ আগস্ট) ভোরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের বলদিপাড়া গ্রামের আবুল মজিদের স্ত্রী সেলিনা খাতুন, আল মামুনের স্ত্রী ঝর্না খাতুন, হুমায়ন কবিরের স্ত্রী অজুফা খাতুন, নজরুল ইসলামের স্ত্রী হোসনে আরা, আনছার আলীর স্ত্রী মালেকা খাতুন, জামাল প্রামানিকের স্ত্রী আকলিমা খাতুন, আব্দুল আলিমের স্ত্রী সুফিয়া খাতুন।

পুলিশ সূত্রে জানা যায়, শাহজাদপুরের বলদিপাড়া আশ্রয়ণ প্রকল্পের জমি পরিদর্শনে যান ইউএনও তরিকুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) লিয়াকত সালমান। এ সময় এলাকাবাসীর হামলায় ইউএনওর গাড়ির সামের গ্লাস ভেঙে যায় এবং তাদের নিক্ষেপ করা ইটপাটকেলে এসিল্যান্ড আহত হন।

এ ঘটনায় থানায় ৫৪ জনের নামে ও অজ্ঞাত শতাধিক মানুষকে আসামি করে থানায় মামলা করেন উপজেলা ভূমি কার্যালয়ের অফিস সহকারী আব্দুল হাই শেখ। এর পরিপ্রেক্ষিতে সোমবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে সাতজনকে গ্রেফতার করা হয়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা জাগো নিউজকে বলেন, মামলার পরপরই পুলিশ আসামিদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে। ভোরে নারীসহ সাতজনকে গ্রেফতার করেছি।

Related posts

প্রথম দিনে ক্যাটল ট্রেনের আয় ৪২ হাজার টাকা

Asha Mony

ডায়রিয়ার চিকিৎসায় আঙুল কাটতে হলো শিশুর!

admin

রাজশাহীতে বেড়েছে ডিম-মুরগি-পেঁয়াজ-রসুনের দাম

Asha Mony