27 C
Dhaka,BD
February 6, 2023
Uttorbongo
রাজশাহী

রাসিকে রাতের মধ্যে অপসারণ হবে কোরবানির বর্জ্য: মেয়র লিটন

ঈদুল আজহার রাতের মধ্যে কোরবানির বর্জ্য অপসারণ করা হবে বলে জানিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ জন্য নির্দিষ্ট স্থানে পশুজবেহকরণ ও পরে বর্জ্য অপসারণ কার্যক্রমে মহানগরবাসীর সহযোগিতা কামনা করেছেন তিনি।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরে নগর ভবনের সিটি হল সভাকক্ষে ‘নির্দিষ্ট স্থানে কোরবানির পশুজবেহকরণ ও দ্রুত বর্জ্য অপসারণ’ বিষয়ে ওয়ার্ড সচিব সুপারভাইজার ও পরিচ্ছন্নতা পরিদর্শক ও কেন্দ্রীয় সুপারভাইজারদের সমন্বয় সভায় এসব কথা বলেন রাসিক মেয়র।

এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণে সার্বিক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নগরবাসীর প্রয়োজনে কন্ট্রোল রুম খোলা হয়েছে। সবার সহযোগিতায় গতবারের মতোই এবারো ঈদের রাতের মধ্যে আমরা কোরবানির বর্জ্য অপসারণ করতে সক্ষম হবো।

মেয়র আরও বলেন, নগরবাসীসহ সবার সহযোগিতায় রাজশাহী এক অনন্য উচ্চতায় পৌঁছে যাচ্ছে। প্রধানমন্ত্রী বিভিন্ন সভায় উল্লেখ করেন কিভাবে রাজশাহী সব ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে তা দেখতেও বলেন।

রাসিকের প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবুর সভাপতিত্বে সভায় বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সদস্য ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহবুবুল হক, ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, প্রধান পরিচ্ছন্নতা কর্মকর্তা শেখ মো. মামুন ডলার, উপ-প্রধান পরিচ্ছন্নতা কর্মকর্তা সেলিম রেজা রঞ্জু প্রমুখ উপস্থিত ছিলেন।

Related posts

রানীনগরে তেল কম দেওয়ায় পাম্প মালিকের জরিমানা

Asha Mony

রাজশাহীতে অটোরিকশা চালক-মালিকদের ধর্মঘট প্রত্যাহার

Asha Mony

অচিরেই সীমান্তে গোলাগুলি বন্ধ হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

Asha Mony