27 C
Dhaka,BD
January 31, 2023
Uttorbongo
রাজশাহী

রাজশাহীতে বাসচাপায় পুলিশ সদস্য নিহত

রাজশাহীর মোহনপুরে বাসের চাপায় জুয়েল হোসেন (৩১) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ সময় জুয়েলের স্ত্রী সুলতানা রুমা (২৬) গুরুতর আহত হয়েছেন। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৬ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সাঁকোয়া গ্রামের রাজশাহী-নওগাঁ মহাসড়কের টার্নিং পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। নিহত জুয়েল নওগাঁর মান্দা উপজেলার ৯ নম্বর তেঁতুলিয়া ইউনিয়নের কুরকুটি গ্রামের মহিদুর রহমানের ছেলে। তিনি বগুড়া জেলার আদমদিঘি থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। ঈদ উপলক্ষে ছুটিতে বাড়িতে এসেছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, জুয়েল মোটরসাইকেলযোগে নওগাঁ থেকে রাজশাহী আসছিলেন। এ সময় মোহনপুর উপজেলার সাঁকোয়া গ্রামের রাজশাহী-নওগাঁ মহাসড়কের টার্নিং পয়েন্টে পৌঁছালে নওগাঁগামী শিশির স্পেশাল নামের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে জুয়েল ঘটনাস্থলেই নিহত হন। মোটরসাইকেলের পেছনে বসা তার স্ত্রী সুলতানা রুমা গুরুতর আহত হন। স্থানীয়রা রুমাকে উদ্ধার করে মোহনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করেন।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম জাগো নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার এবং বাস জব্দ করা হয়েছে। নিহত পরিবারের সিদ্ধান্তমতে থানায় মামলা নিয়েছি। ঘাতক বাসচালককে গ্রেফতারের চেষ্টা চলছে।

Related posts

বগুড়ায় দুই বাসের সংঘর্ষে আহত ১৬

Asha Mony

গৃহায়ণের রাজশাহী অঞ্চলের তত্ত্বাবধায়ক সস্ত্রীক কারাগারে

Asha Mony

ট্রেনে কাটা পড়ে মোটরসাইকেল আরোহী নিহত

Asha Mony