27 C
Dhaka,BD
January 31, 2023
Uttorbongo
রাজশাহী

রাজশাহীতে বাবার হাঁসুয়ার কোপে ছেলে খুন

রাজশাহীর চারঘাটে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে বাবার হাঁসুয়ার কোপে ছেলে নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম জাহাঙ্গীর হোসেন (৪৫)।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সরদহ ইউনিয়নের ঝিকরা গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চারঘাটের ঝিকরা গ্রামের আব্দুল কুদ্দুস ও তার ছেলে জাহাঙ্গীরকে বাদ দিয়ে তার তিন মেয়েকে সব জমি লিখে দেন। এ বিষয়টি নিয়ে জাহাঙ্গীরের সঙ্গে বাবার বিরোধ চলছিল। মঙ্গলবার সকালে ঝিকরা গ্রামের হুজারপাড়া মাঠে কুদ্দুস তার দুই মেয়ের জামাইয়ের সঙ্গে জমিজমা সংক্রান্ত বিষয়ে কথা বলছিলেন। সেখানে উপস্থিত হয়ে জাহাঙ্গীর তার বাবার সঙ্গে জমি তাকে কেন দেওয়া হলো না জানতে চেয়ে বাগবিতণ্ডায় জড়ান। একপর্যায়ে জাহাঙ্গীরকে তার বাবা হাঁসুয়া দিয়ে ঘাড়ে কোপ দিলে গুরুতর আহত হন।

এলাকাবাসী আহত জাহাঙ্গীরকে উদ্ধার করে প্রথমে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। তবে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বানেশ্বর এলাকায় জাহাঙ্গীর মারা যান।

চারঘাট থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ছোট স্ত্রীর তিন মেয়েকে সব সম্পত্তি লিখে দেওয়ায় বাবার সঙ্গে তর্কে জড়ান জাহাঙ্গীর। এতে বাবা ক্ষিপ্ত হয়ে হাঁসুয়া দিয়ে কোপ দিলে তিনি মারা যান।

Related posts

ডায়রিয়ার চিকিৎসায় আঙুল কাটতে হলো শিশুর!

admin

পশুবাহী ট্রেন চালু হচ্ছে আজ, গরুপ্রতি সর্বোচ্চ ভাড়া ৫৯১ টাকা

Asha Mony

গরিবের হোটেলে ভাড়া মাত্র ১৫ টাকা

Asha Mony