27 C
Dhaka,BD
February 6, 2023
Uttorbongo
চাঁপাইনবাবগঞ্জ রাজশাহী

মোটরসাইকেল ওভারটেক করা নিয়ে দ্বন্দ্ব, যুবককে ছুরিকাঘাতে হত্যা

চাঁপাইনবাবগঞ্জে মোটরসাইকেল ওভারটেক (অতিক্রম) করা নিয়ে বাগবিতণ্ডার জেরে সাব্বির (২০) নামের এক কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। এসময় আশিক নামের তার এক বন্ধু আহত হন।

শুক্রবার (১৫ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পৌর এলাকার টিকরামপুর গ্রামের আদর্শ মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

সাব্বির ওই গ্রামের মনিরুল ইসলামের ছেলে। তিনি চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রিক্যাল বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহিম আলী জাগো নিউজকে জানান, সাব্বির বন্ধু আশিককে নিয়ে মোটরসাইকেলে ঘুরাঘুরি করছিলেন। এসময় পৌর এলাকার এক নম্বর কলোনির জিয়ার ছেলে সুরাত আলীসহ বেশ কয়েকজন তিনটি মোটরসাইকেল নিয়ে তাদের অতিক্রমের চেষ্টা করেন। এসময় সাব্বিরের সঙ্গে তাদের বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে সাব্বির ও আশিককে ছুরিকাঘাত করে তারা পালিয়ে যান।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। পরে সাব্বিরের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) পাঠান। পথে সাব্বির মারা যান।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Related posts

ভাঙ্গুড়ায় বিএনপি-আওয়ামী লীগের কর্মসূচি, ১৪৪ ধারা জারি

Asha Mony

রাবি ‘এ’ ইউনিটের বিষয়ভিত্তিক মেধাতালিকার ফল প্রকাশ

admin

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তিযুদ্ধ উত্তীর্ণদের লিখিত ও ব্যবহারিক পরীক্ষার তারিখ ঘোষণা

admin