20 C
Dhaka,BD
February 9, 2023
Uttorbongo
রাজশাহী

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবার ওপর হামলা, গ্রেফতার ৩

রাজশাহীতে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় এক ব্যক্তিকে পিটিয়ে আহত করায় তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব-৫।

বুধবার (১৭ আগস্ট) দিনগত রাত ৩টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

র‍্যাব-৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন ইউসুফ খানের ছেলে ইরফান খান ওরফে মিরাজ, মৃত ইনতাজ আলীর ছেলে মো. ফরহাদ ও মো. আখের আলী। তাদের বাড়ি মহানগরীর মেহেরচণ্ডি পূর্বপাড়া এলাকায়। তিনজনই স্থানীয় ছাত্রলীগ কর্মী বলে জানা গেছে।

ভুক্তভোগী ওই কলেজছাত্রীর বাবা নীল মাধব শাহার বাড়িও রাজশাহী নগরীর মেহেরচণ্ডি এলাকায়।

র‍্যাব জানায়, নীল মাধব শাহার মেয়ে রাজশাহী মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। কলেজে যাতায়াতের সময় তাকে প্রেমের প্রস্তাবসহ নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল বখাটেরা। এ বিষয়ে শুক্রবার (১২ আগস্ট) সকালে প্রতিবাদ করেন নীল মাধব। পরে সন্ধ্যায় বখাটেরা তাদের আরও চার-পাঁচজন সহযোগী নিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশনে নীল মাধব শাহার পার্লারে গিয়ে হামলা চালায়। এ সময় তাকে ছুরিকাঘাত ও হাতুড়ি দিয়ে পেটানো হয়।

তাকে উদ্ধার করতে এগিয়ে গেলে নীল মাধবের স্ত্রী বন্দনা রানী শাহাকেও মারপিট করা হয়। পরে নীল মাধব শাহাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রফিকুল আলম বলেন, ঘটনাটি রেলওয়ে স্টেশনে হওয়ায় তা রেলওয়ে থানা পুলিশের আওতায় পড়ে। তবে অভিযোগ জানার পর মতিহার থানা থেকে একজন পুলিশ কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠানো হয়েছিল এবং এটি রেলওয়ে থানায় অবগত করার জন্য ভুক্তভোগীকে জানানোও হয়েছিল।

এ ঘটনায় পরবর্তী সময়ে রাজশাহী রেলওয়ে থানায় মামলা করা হয়। অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর ন্যায় র‍্যাবও ছায়া তদন্ত শুরু করে। বুধবার রাতে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে র‍্যাব।

Related posts

বগুড়ায় দুই বাসের সংঘর্ষে আহত ১৬

Asha Mony

রাবির ছয় ছাত্রী হলের ভোগান্তির কারণ ২০০ মিটার রাস্তা

Asha Mony

‘যখনই দেশ-জাতি আক্রান্ত হয়, তখনই ছাত্ররা এগিয়ে আসে’

Asha Mony