19 C
Dhaka,BD
January 29, 2023
Uttorbongo
নওগাঁ রাজশাহী

মসজিদের ওজুখানা তৈরিকে কেন্দ্র করে সংঘর্ষ, বৃদ্ধ নিহত

নওগাঁর বদলগাছী উপজেলায় নূরানী জামে মসজিদের ওজুখানা তৈরিকে কেন্দ্র করে আকবর আলী (৭০) নামে এক বৃদ্ধকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত আব্দুর রহমানকে (৬৫) আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার (১৯ আগস্ট) বিকেল ৩টার দিকে উপজেলার মিঠাপুর পুকুরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আকবর আলী ওই গ্রামের মৃত লাবানু মন্ডলের ছেলে এবং আটক ব্যক্তি একই গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে জুম্মার নামাজের পর বিকেল ৩টার দিকে ওই গ্রামের মিঠাপুর পুকুরপাড়া নূরানী জামে মসজিদের অজুখানা তৈরি নিয়ে আকবর আলী ও আব্দুর রহমানের মধ্যে তর্কবিতর্ক হয়। এতে করে সেখানে দুইটি পক্ষ তৈরি হয়। উভয় পক্ষের মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এক পর্যায়ে আব্দুর রহমান উত্তেজিত হয়ে আকবর আলীর গলা চেপে ধরে ধাক্কা দেন। এ সময় আকবর আলী মাটিতে লুটিয়ে পড়ে অজ্ঞান হয়ে যান। স্থানীয়রা উদ্ধার করে তার বাড়িতে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরই আকবর আলী মারা যান।

খবর পেয়ে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমানসহ থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠায়। একইসঙ্গে ঘটনাস্থল থেকে আব্দুর রহমানকে আটক করা হয়।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত আব্দুর রহমানকে আটক করা হয়েছে। ঘটনায় পরিবারের পক্ষ থেকে তিনজনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Related posts

রাজশাহীতে এবার ছুরিকাঘাতে রেলওয়ে কর্মচারী খুন

Asha Mony

পানি মিশিয়ে পেট্রল বিক্রি, পাম্প মালিককে জরিমানা

Asha Mony

জমিতে কাজ করার সময় বজ্রপাতে কৃষকের মৃত্যু

Asha Mony