20 C
Dhaka,BD
January 27, 2023
Uttorbongo
বগুড়া রাজশাহী

বগুড়ায় ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে শিক্ষার্থী আহত

বগুড়া সরকারি আজিজুল হক কলেজে শাহ সুলতান (২৮) নামের সাবেক এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত ওই কলেজ শাখা ছাত্রলীগ নেতা আরিফ হোসনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ জুলাই) ভোরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে গ্রেফতার করে। এরআগে বুধবার (২৭ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে সরকারি আজিজুল হক কলেজের কামারগাড়ি গেটে ছুরিকাঘাত ও মারধরের ঘটনা ঘটে।

আহত শাহ সুলতান বর্তমানে শহীদ জিয়াউর মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন। তিনি শিবগঞ্জ উপজেলার গোলাম হোসেনের ছেলে ও আজিজুল হক কলেজের দর্শন বিভাগের সাবেক শিক্ষার্থী।

এ ঘটনায় ভুক্তভোগী শাহ সুলতান বাদী হয়ে ছাত্রলীগ নেতা আরিফ হোসেনসহ পাঁচজনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা করেছেন।

মামলায় বাকি অভিযুক্তরা হলেন এসএম আশিক (২৮), মনি (২৩), জনি (২৬) ও সুবাস। তারা সবাই শহরের কামারগাড়ি এলাকার বাসিন্দা।

মামলা ও ঘটনাস্থলে থাকা সিসিটিভি ফুটেজ সূত্রে জানা যায়, বুধবার শাহ সুলতান তার বন্ধুদের নিয়ে কলজে ক্যাম্পাসের ভেতরে কামাড়গাড়ি গেটে আড্ডা দিচ্ছিলেন। রাত সাড়ে ৮টার দিকে সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগ নেতা আরিফ পূর্ব শত্রুতার জেরে তার ৫-৭ জন সহযোগীদের নিয়ে সুলতানের ওপর হামলা চালান। একপর্যায়ে ছুরিকাঘাত করেন তারা।

সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগের সভাপতি মোজাম্মেল হক বুলবুল জানান, আরিফ বিভিন্ন সময় ছাত্রলীগের কর্মসূচিতে থেকেছেন। তবে তিনি পদপ্রাপ্ত কেউ নন। এমনকী বিভিন্ন সময় আরিফ রাজনৈতিকভাবে তার অবস্থান পরিবর্তন করেছেন। তার সঙ্গে ছাত্রলীগের কোনো সম্পর্ক নেই।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, ছুরিকাঘাতের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ বিষয়ে সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ শাহজাহান আলী বলেন, সিসিটিভি ফুটেজে ঘটনাটি শনাক্ত হয়েছে। পুলিশকে জানানো হয়েছে। তারা এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেবেন।

Related posts

মৌসুম শেষেও পেঁয়াজের দাম না পেয়ে হতাশ চাষিরা

Asha Mony

রাজশাহীতে বাড়তি দামে তেল বিক্রি নিয়ে হাতাহাতি

Asha Mony

সিরাজগঞ্জের তিন স্থানে ১৪৪ ধারা জারি

Asha Mony