20 C
Dhaka,BD
January 27, 2023
Uttorbongo
বগুড়া রাজশাহী

ট্রেন থেকে নদীতে পড়া কিশোর, রেলস্টেশন থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

বগুড়ার আদমদীঘিতে চলন্ত ট্রেন থেকে নদীতে পড়ে নিখোঁজ কিশোর ও সান্তাহার রেলস্টেশন থেকে অজ্ঞাতপরিচয় এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (১৭ জুলাই) রাত ৯টা ও সোমবার (১৮ জুলাই) সকালে পৃথক জায়গায় থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, কিশোর মেহেদী হাসান (১৫) পঞ্চগড়ের বাতুভিটা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। রোববার দাদি ও বোনের সঙ্গে একতা এক্সপ্রেস ট্রেনে পঞ্চগড় যাচ্ছিল সে। বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানাধীন হলহলিয়া রেলসেতুর সঙ্গে ধাক্কা লেগে তুলসীগঙ্গা নদীতে পড়ে নিখোঁজ হয়। সোমবার সকালে রেলসেতুর নিচ থেকে মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

অন্যদিকে রোববার রাত ৯টার দিকে সান্তাহার রেলস্টেশনের প্ল্যাটফরম থেকে অজ্ঞাতপরিচয় (৭০) এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করে পুলিশ।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম জাগো নিউজকে বলেন, ট্রেনে ওই কিশোরের সঙ্গে তার দাদি ও বোন ছিল। তার মরদেহ থানায় আনা হয়েছে। পরিবারের আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়া তার মরদেহ হস্তান্তর করা হয়েছে।

ওসি আরও বলেন, এদিকে সান্তাহার স্টেশনের প্ল্যাটফরম থেকে অজ্ঞাতপরিচয় বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পৃথক দুটি ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

Related posts

চারঘাটে বৃদ্ধকে গলা কেটে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড

Asha Mony

রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মামলা

Asha Mony

উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে হত্যা, প্রধান আসামি গ্রেফতার

Asha Mony