20 C
Dhaka,BD
February 9, 2023
Uttorbongo
নওগাঁ রাজশাহী

জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় প্রাণ গেলো বৃদ্ধের

নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ময়েজ উদ্দিন সরদার (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) রাত ১০টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের বড় ছেলে খোরশেদ আলম বাদী হয়ে ১৪ জনকে আসামি করে থানায় হত্যা মামলা করেছেন। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত চারজনকে গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন- মান্দা সদর ইউনিয়নের খাগড়াগ্রামের হাফেজ উদ্দিন (৪৫), রকিবুল ইসলাম রকি (২৫), নাজমুল হক (২২) ও জাহানারা বেগম (৫২)। আহতরা হলেন- একই গ্রামের মাসুদ রানা (৪৫), রাসেল রানা (৩৫), মেহেদী হাসান (৩২), মর্জিনা বেগম (৪০) ও নাসিমা বেগম (৩২)।

খোঁজ নিয়ে জানা গেছে, খাগড়াগ্রামের হাফেজ উদ্দিনের সঙ্গে ময়েজ উদ্দিন সরদারের জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সকালে আবারও তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষ হাফেজ উদ্দিন রকিবুল ইসলাম রকি, নাজমুল হকসহ কয়েকজন সংঘবদ্ধ হয়ে ময়েজ উদ্দিন সরদারের ওপর হামলা করে। হামলায় নারীসহ ছয়জন আহত হন।
এদের মধ্যে ময়েজ উদ্দিনের অবস্থা গুরুতর ছিল। তাকে উদ্ধার করে প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তিনি মারা যান।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জাগো নিউজকে বলেন, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে। মামলার পর চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিরা পলাতক রয়েছে। তাদেরও আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

Related posts

স্কুলছাত্রের মরদেহে অর্ধশত ছুরিকাঘাতের চিহ্ন

Asha Mony

বৃষ্টিতে বিদ্যালয়ে হাঁটু পানি, শিক্ষাকার্যক্রম ব্যাহত

admin

তত্ত্বাবধায়ক সরকার ফর্মুলায় কোনো নির্বাচন হবে না: মেয়র লিটন

Asha Mony