22 C
Dhaka,BD
February 9, 2023
Uttorbongo
রাজশাহী

জন্মদিনে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা, মরদেহ নিয়ে বিক্ষোভ

জন্মদিনে মো. সানি (১৭) নামের এক স্কুলছাত্রকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে তুলে নিয়ে কুপিয়ে হত্যার প্রতিবাদে মরদেহ নিয়ে বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী।

সোমবার (৪ জুলাই) বিকেল ৩টার দিকে মহানগরীর রেলগেট শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বরে বিক্ষোভ করেন তারা।

হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানান বিক্ষোভকারীরা। এক পর্যায়ে তারা মরদেহ নিয়ে মহাসড়কে বসে পড়লে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁ মহাসড়কের সকল যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এতে রাস্তায় দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

নিহত সানির মা চাম্পা বেগম বলেন, ‘রোববার (৩ জুলাই) আমার ছেলের জন্মদিন ছিল। তারা বন্ধুরা মিলে জন্মদিন পালন করতে গিয়ে একজন আহত হয়। তাকে চিকিৎসা করানোর জন্য রামেক হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে তুলে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

নিহত সানির বাবা রফিকুল ইসলাম পাখি বলেন, ‘হত্যাকারীদের আমার ছেলে চেনেও না। কিন্তু পূর্ব পরিকল্পনা অনুযায়ী তারা আমার ছেলেকে হত্যা করেছে। এ ঘটনায় আমি বাদী হয়ে বোয়ালিয়া থানায় হত্যা মামলা করেছি।’

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা করা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

রোববার রাত ১০টার দিকে পূর্বশত্রুতার জেরে রাজশাহী নগরের হেতেম খাঁ সবজিপাড়া এলাকায় সানিকে কুপিয়ে হত্যা করা হয়।

নিহত সানি রাজশাহী পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি রফিকুল ইসলাম ওরফে পাখির ছোট ছেলে। সে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। তার বাড়ি নগরের বোয়ালিয়া থানার দড়িখরবোনা এলাকায়।

Related posts

বগুড়ায় বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

Asha Mony

চিকিৎসক সংকটে ভেঙে পড়েছে নওগাঁ জেনারেল হাসপাতালের স্বাস্থ্যসেবা

Asha Mony

অ্যাম্বুলেন্সের ভাড়া নিয়ে দ্বন্দ্বে ছুরিকাঘাতে খুন

Asha Mony