19 C
Dhaka,BD
January 29, 2023
Uttorbongo
রাজশাহী

ঘরে পড়েছিল বৃদ্ধার গলাকাটা মরদেহ

রাজশাহীর মতিহার থানায় ঘর থেকে গোলেজান বিবি (৬৫) নামের এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৬ জুলাই) দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহত গোলেজান বিবি ওই এলাকার মৃত ইয়াকুব আলীর স্ত্রী।

পুলিশ জানায়, শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টার পর থেকে ভোর সাড়ে ৪টার মধ্যে এ নৃশংস হত্যাকাণ্ড ঘটে। কে বা কারা ঘরে ঢুকে তাকে গলা কেটে হত্যার মরদেহ ফেলে চলে যায়। তবে পাশের ঘরে তার ১১ বছরের নাতি শিমুল ঘুমিয়ে ছিল। ঘটনা সম্পর্কে শিমুলের কাছে কোনো তথ্য পাওয়া যায় কি না তার চেষ্টা চালাচ্ছে পুলিশ। এজন্য তাকে ওই বাড়ি থেকে উদ্ধার করে বর্তমানে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

রাজশাহী মহানগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন জাগো নিউজকে বলেন, এ হত্যাকাণ্ড নিয়ে প্রাথমিকভাবে এখনো কিছু বুঝে উঠতে পারিনি। রহস্য উন্মোচনে একটু সময় লাগবে। তবে প্রতিবেশী ও নিকট আত্মীয়দের জিজ্ঞাসাবাদ চলছে। পরে এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে। আপাতত ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ উদ্ধার করে দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এখনো পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম জাগো নিউজকে বলেন, হত্যাকাণ্ডটি এখনো ‘ক্লুলেস’। তবে হত্যাকাণ্ডের রহস্য উন্মোচনের চেষ্টা চলছে। মতিহার থানা পুলিশ জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। শিগগিরই সব জানা যাবে।

Related posts

চাঁপাইনবাবগঞ্জে পটাশের তীব্র সংকট, ভোগান্তিতে কৃষক

Asha Mony

রাবির ‘এ’ ইউনিটে সাবজেক্ট চয়েস শুরু

Asha Mony

চামড়ায় স্বস্তি ফিরলেও অস্বস্তি লবণে

Asha Mony