27 C
Dhaka,BD
January 31, 2023
Uttorbongo
চাঁপাইনবাবগঞ্জ রাজশাহী

কৃষক দলের সমাবেশ থেকে পুলিশের ওপর হামলা, গ্রেফতার ১২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে কৃষক দলের সমাবেশ থেকে পুলিশের ওপর হামলা ও ভাঙচুরের ঘটনায় বিএনপির ১২ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (৮ আগস্ট) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বিকেলে উপজেলা ও পৌর কৃষকদলের ব্যানারে সাবেক সংসদ সদস্য অধ্যাপক শাহজাহান মিঞার বাসভবনের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ইসলামী ব্যাংকের সামনে আসে। এসময় সড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে বিএনপির নেতাকর্মীদের অনুরোধ জানালে বিক্ষুব্ধ নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করেন।

এছাড়া দুটি মোটরসাইকেল ও ইসলামী ব্যাংকের জানালা ভাঙচুর করে একটি অটোরিকশা উল্টে দেন বিএনপি নেতাকর্মীরা। এসময় পথচারীসহ বাজারের লোকজন আতঙ্কিত হয়ে ছোটাছুটি শুরু করেন। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপসহ সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে এসআই শিহাব উদ্দিন বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। এ মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে।

Related posts

২৪ ঘণ্টায় সন্ধান মেলেনি পদ্মায় নিখোঁজ স্কুলছাত্রীর

Asha Mony

পাবনায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

Asha Mony

নুডলস খেতে গিয়ে শিশুর গলায় বিঁধলো সেফটিপিন

admin