27 C
Dhaka,BD
January 31, 2023
Uttorbongo
পাবনা রাজশাহী

আসর থেকে যুবলীগ সভাপতিসহ ১৫ জুয়াড়ি আটক

পাবনার আটঘরিয়ায় জুয়ার আসর থেকে উপজেলা যুবলীগ সভাপতি আজিজুল গাফ্ফারসহ ১৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৭ জুলাই) দিনগত রাত সাড়ে ১২টার দিকে দেবোত্তর বাজারের একটি মার্কেটের পেছন থেকে তাদের আটক করা হয়।

পাবনা পুলিশ সুপার (এসপি) মহিবুল ইসলাম খাঁন বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক ব্যক্তিরা হলেন উপজেলা যুবলীগের সভাপতি ও বরুলিয়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আজিজুল গাফ্ফার (৪৭), দেবোত্তর গ্রামের আব্দুস সামাদের ছেলে মিজান আলী (২৭), মৃত ইয়াছিন আলীর ছেলে আবু সাঈদ (৩৭), নাগদহ গ্রামের হারুনুর রশিদ মন্ডলের ছেলে বাবুল আক্তার (৪০), মৃত ধলু সেখের ছেলে রফিক উদ্দিন (৪০), চক ধলেশ্বর গ্রামের আনসার আলীর ছেলে ফারক হোসেন (৩৪), মৃত শুকুর আলীর ছেলে আব্দুল মালেক (৩০), বিশ্রামপুর গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে আব্দুল হালিম (৫২), সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে হিরা হোসেন (৩৫) ও শাহাপুর জাশাদল গ্রামের মৃত মজুর আলীর ছেলে রাজা হোসেন (৩৫), মৃত মজির উদ্দিনের ছেলে সেলিম হোসেন (৩৮), রোস্তম প্রামাণিকের ছেলে লিটন হোসেন (৩৫), কন্দপপুর গ্রামের আবুল হাশেমের ছেলে সজল হোসেন (২৮), মৃত খালেকের ছেলে উকিল আলী (৪০) ও পলাশ প্রামাণিকের ছেলে সাগর প্রামাণিক (২০)।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গোপন সংবাদের ভিত্তিতে দেবোত্তর বাজারে একটি মার্কেটের পেছনে অভিযান চালান হয়। এ সময় জুয়া খেলা অবস্থায় হাতেনাতে উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফ্ফারসহ ১৫ জন জুয়াড়িকে আটক করা হয়। তাদের কাছ থেকে নগদ ৩৪ হাজার ৭৬০ টাকা এবং পাঁচ সেট তাস জব্দ করা হয়েছে।

ওসি আরও জানান, এ ঘটনায় আটঘরিয়া থানায় একটি মামলা করা হয়েছে। আটক ব্যক্তিদের গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Related posts

রূপপুর বিদ্যুৎ প্রকল্পের কাজে ৫১ শতাংশ অগ্রগতি

Asha Mony

প্রক্সিতে ধরা পড়েও রাবির ‘এ’ ইউনিটে প্রথম, অবশেষে ফল বাতিল

admin

বিনামূল্যে থাকা-খাওয়া মেলে নওগাঁর ‘মোসাফির খানায়’

Asha Mony