20 C
Dhaka,BD
January 27, 2023
Uttorbongo
রাজশাহী

অভিনব কায়দায় ৩৪ লাখ টাকা ডাকাতি, মূলহোতাসহ আরও ৩ জন গ্রেফতার

রাজশাহীতে অ্যাম্বুলেন্স নিয়ে অভিনব কায়দায় ব্যবসায়ীদের ৩৪ লাখ ২৭ হাজার টাকা ডাকাতির ঘটনার মূলহোতাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতির পাঁচ লাখ ৮৫ হাজার ১২৫ টাকা উদ্ধার হয়েছে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আবু কালাম সিদ্দিক এ তথ্য নিশ্চিত করেন। এর আগে বুধবার জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে

গ্রেফতাররা হলেন- ডাকাতির মূলহোতা রাজশাহীর রাজপাড়া থানার মহিষবাথান উত্তরপাড়ার মো. মোকলেছুর রহমানের ছেলে মো. নুর আলম নুরু (২৩), অ্যাম্বুলেন্সচালক পবা থানার বীর গোয়ালিয়ার মকবুল হুসাইনের ছেলে মুহাইমিনুল ইসলাম সবুজ (২৯) ও রাজশাহী জেলার দূর্গাপুর থানার দাওকান্দি ব্রিজপাড়ার আব্দুর রশীদের ছেলে কামরুজ্জামান লিটন (২৬)।

মো. আবু কালাম সিদ্দিক জানান, এ মামলায় এখন পর্যন্ত ৯ আসামিকে গ্রেফতারসহ ২০ লাখ ৬৯ হাজার ১০৬৫ টাকা উদ্ধার করা হয়েছে। বাকি টাকা উদ্ধার ও সহযোগী আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আরএমপি কমিশনার আরও জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে আসামিদের অবস্থান নির্ণয় করে তাদের গ্রেফতার করা হয়। এখন পর্যন্ত ২০ লাখ ৬৯ হাজার ১০৬৫ টাকা উদ্ধার করা হয়েছে। এছাড়া গ্রেফতার করা হয়েছে ৯ আসামিকে।

এর আগে ২১ আগস্ট ভোর সাড়ে ৫টার দিকে নগরীর শাহমখদুম থানার পোস্টাল একাডেমির সামনে পান ব্যবসায়ীর ৩৪ লাখ ২৭ হাজার টাকা ডাকাতির ঘটনা ঘটে। সে ঘটনায় গত রোববার ডাকাত দলের ৬ সদস্যকে ১৬ লাখ ৮৪ হাজার ৯৪০ টাকা ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করে। সেই সঙ্গে ডাকাতির কাজে ব্যবহৃত অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়।

Related posts

গৃহায়ণের রাজশাহী অঞ্চলের তত্ত্বাবধায়ক সস্ত্রীক কারাগারে

Asha Mony

জয়পুরহাটে ২ পৌরসভায় নৌকার প্রার্থী নির্বাচিত

Asha Mony

১৫ বছর ধরে ফুটপাতে হালিম বিক্রি করে সংসার চালান নুর আলম

admin