27 C
Dhaka,BD
February 6, 2023
Uttorbongo
রংপুর

স্কুলছাত্রী ইভা হত্যায় ৩ আসামি রিমান্ডে

রংপুরের কাউনিয়ায় স্কুলছাত্রী সানজিদা আক্তার ইভা হত্যাকাণ্ডের ঘটনায় তিন আসামির রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২২ আগস্ট) দুপুরে তাদের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে বিচারক প্রত্যেকের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সার্কেল-সি) আশরাফুল আলম পলাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ইভা হত্যাকাণ্ডের মূলহোতা নায়েদুল ইসলাম সায়েমকে বুধবার (১৭ আগস্ট) গ্রেফতার করা হয়। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে সায়েম এ হত্যাকাণ্ডের দায় স্বীকার করেন এবং কিলিং মিশনে আরও দুইজন জড়িত থাকার কথা জানান। তার দেওয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাতে শেখ মনিরুজ্জামান প্রিন্স নামে এক তরুণকে গ্রেফতার করা হয়। পরে রোববার (২১ আগস্ট) রাতে পীরগাছা উপজেলার ছোট কল্যাণী গ্রাম এলাকা থেকে মনিরুজ্জামান পলাশ নামে আরও এক জনকে আটক করা হয়। সোমবার (২২ আগস্ট) দুপুরে তাকে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে তোলে পুলিশ।

সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ জাগো নিউজকে বলেন, তথ্য যাচাইয়ের জন্য, অন্যান্য আলামত উদ্ধার ও মামলার গভীর তদন্তের স্বার্থে আসামিদের সাতদিন করে রিমান্ড আবেদন জানানো হলে বিচারক ওই তিনজনের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) সেলিমুর রহমান বলেন, মূলত ইভার সঙ্গে প্রেমের সম্পর্কের বিচ্ছেদে ক্ষুব্ধ হয়ে সায়েম, প্রিন্স ও পলাশ তিনজন মিলে মঙ্গলবার (১৬ আগস্ট) তাকে ঘুরতে নিয়ে যান। এরপর রাত সাড়ে ৯টার দিকে কাউনিয়ার হরিচরণ লস্কর গ্রামে কুটিরপাড়-মধুপুর সড়কের পাশে ধারালো চাকু দিয়ে ইভাকে জখম করে রাস্তার পাশে ফেলে পালিয়ে যান। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ইভার বাবা বাদী হয়ে মামলা করেন।

ইভা কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের গোড়াই গ্রামের ইব্রাহীম মিয়ার মেয়ে এবং পীরগাছা উপজেলার বড়দরগাহ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ছিল।

Related posts

মা-বাবার কবরের পাশে চিরশায়িত ফজলে রাব্বী মিয়া

Asha Mony

তিনদিনে হিলিতে কাঁচা মরিচের দাম কেজিতে বেড়েছে ৬০ টাকা

admin

নীলফামারীতে ট্রাক্টরের ধাক্কায় ভ্যানের দুই যাত্রী নিহত

Asha Mony