27 C
Dhaka,BD
February 6, 2023
Uttorbongo
রংপুর লালমনিরহাট

যুবদলের নেতাকর্মীদের ওপর ‘ছাত্রলীগ-যুবলীগের’ হামলা, গাড়ি ভাঙচুর

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়ন যুবদলের সম্মেলনে যাওয়ার পথে জেলা যুবদলের নেতাকর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় পাঁচ নেতাকর্মী আহত হন। ভাঙচুর করা হয় একটি মাইক্রোবাস।

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে উপজেলার দহগ্রাম ইউনিয়নের গুচ্ছগ্রাম বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। ঘটনার জন্য ছাত্রলীগ ও যুবলীগকে দায়ী করেছেন আহতরা।

আহত যুবদলের নেতাকর্মীরা জানান, মাইক্রোবাসে করে পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়ন যুবদলের সম্মেলনে যোগ দিতে যাচ্ছিলেন লালমনিরহাট জেলা যুবদলের সদস্য সচিব আমিনুল ইসলামসহ নেতাকর্মীরা। গুচ্ছগ্রাম এলাকায় পৌঁছালে আগে থেকে ওঁত পেতে থাকা ছাত্রলীগ-যুবলীগ কর্মীরা তাদের ওপর হামলা চালান। তারা একটি মাইক্রোবাস ভাঙচুর করেন। এ সময় যুবদলের পাঁচ নেতাকর্মী আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

হামলার জন্য ছাত্রলীগ ও যুবলীগকে দায়ী করেন লালমনিরহাট জেলা যুবদলের আহ্বায়ক শাহিদুর রহমান মিঠুন। তিনি জাগো নিউজকে বলেন, নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলার তীব্র নিন্দা জানাই। হামলাকারীদের দ্রুত গ্রেফতার করা হোক।

এ বিষয়ে বক্তব্য জানতে দহগ্রাম ইউনিয়ন যুবলীগের সভাপতি আরিফ হোসেনের ব্যক্তিগত মোবাইল নম্বরে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জাগো নিউজকে বলেন, ঘটনাটি জেনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনো কোনো অভিযোগ পাইনি।

Related posts

জন্মাষ্টমী উপলক্ষে হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ

Asha Mony

একুশে পদকপ্রাপ্ত আলোকচিত্রী পাভেল রহমানের মায়ের দাফন সম্পন্ন

Asha Mony

সেপটিক ট্যাংকে নেমে ৩ শ্রমিকের মৃত্যু

Asha Mony