27 C
Dhaka,BD
February 6, 2023
Uttorbongo
রংপুর

রক্তাক্ত অবস্থায় নিখোঁজ কিশোরী উদ্ধার, হাসপাতালের পথে মৃত্যু

রংপুরের কাউনিয়ায় রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়েছে সানজিদা আক্তার ইভা নামে এক কিশোরীর। মঙ্গলবার (১৬ আগস্ট) রাত ৯টার দিকে উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিচরণ লস্কর গ্রামে (কুটিরপাড় -মধুপুর সড়ক) রাস্তার পাশ থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক যুবককে আটক করেছে পুলিশ।

সানজিদা আক্তার ইভা কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের গোড়াই গ্রামের ইব্রাহীম মিয়ার মেয়ে এবং
পার্শ্ববর্তী পীরগাছা উপজেলার বড়দরগাহ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

নিহতের চাচা সোলেমান আলী জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় ইভা।
এরপর আর বাড়ি ফেরেনি। রাত সাড়ে ১১টার দিকে কাউনিয়া থানা পুলিশের মাধ্যমে খবর পেয়ে হাসপাতালে গিয়ে তার মরদেহ শনাক্ত করা হয়।

কাউনিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সেলিমুর রহমান জানান, রাত নয়টার দিকে হরিচরণ লস্কর গ্রাম এলাকার একটি গ্রামীণ রাস্তার ধারে মেয়েটিকে ছটপট করতে দেখে স্থানীয় লোকজন এগিয়ে যান। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের জখম অবস্থায় তাৎক্ষণিক মেয়েটিকে উদ্ধার করে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মেয়েটির গলায় এবং শরীরের বিভিন্ন স্থানে ১৮টি জখমের চিহ্ন রয়েছে বলেও জানান তিনি।

কাউনিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর হোসেন জানান, হাসপাতালে আনার আগেই মেয়েটির মৃত্যু হয়।

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সার্কেল-সি) আশরাফুল আলম পলাশ জানান, জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে আটক ব্যক্তির নাম প্রকাশ করা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য ইভার মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

Related posts

মাছ ধরতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেলো কিশোরের

Asha Mony

অর্থআত্মসাৎ: ডোমার পৌর মেয়রের বিরুদ্ধে দুদকের মামলা

Asha Mony

বাজার থেকে জীবিত বাড়ি ফেরা হলো না শিশু শফিউলের

Asha Mony