27 C
Dhaka,BD
February 6, 2023
Uttorbongo
গাইবান্ধা রংপুর

মা-বাবার কবরের পাশে চিরশায়িত ফজলে রাব্বী মিয়া

নিজ বাড়ির উঠানে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন গাইবান্ধা-৫ আসনের সাতবারের সংসদ সদস্য ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া। বাবা, মা ও দুই ছেলের কবরের পাশে তাকে দাফন করা হয়েছে।

সোমবার (২৫ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে গাইবান্ধার সাঘাটার গুটিয়া গ্রামে তার তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বিভিন্ন এলাকা থেকে আসা তার রাজনৈতিক সহচর, শুভাকাঙ্ক্ষীসহ হাজারো মুসল্লি অংশ নেন।

এর আগে দুপুর দেড়টায় হেলিকপ্টারে করে নিজ এলাকায় ফজলে রাব্বী মিয়ার মরদেহ এসে পৌঁছায়। এরপর মরদেহ স্বজন ও দলীয় নেতাকর্মীরা নিয়ে যান ভরতখালী উচ্চবিদ্যালয় মাঠে। সেখানে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের পর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বিভিন্ন শ্রেণি-পেশার হাজারো মানুষ অংশ নেন।

গত ২২ জুলাই দিনগত রাতে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে মারা যান ফজলে রাব্বী মিয়া। দীর্ঘ ৯ মাস ক্যানসারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন তিনি।

পেশায় আইনজীবী ফজলে রাব্বী মিয়া গাইবান্ধা-৫ আসনের সাতবারের সংসদ সদস্য ছিলেন। এছাড়া তিনি জাতীয় সংসদের পরপর দুবারের ডেপুটি স্পিকারের দায়িত্ব পালন করেন। মুক্তিযুদ্ধে ১১ নং সেক্টরে যুদ্ধে অংশগ্রহণ করেন তিনি। বর্ষীয়ান রাজনীতিবিদ ও সফল জনপ্রতিনিধি ফজলে রাব্বীর মৃত্যুতে শোক বিরাজ করছে সাঘাটা-ফুলছড়িসহ গোটা গাইবান্ধায়।

Related posts

কুড়িগ্রামে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

Asha Mony

বিড়ম্বনা এড়াতে ইভিএমে ভোট দেওয়া শেখাচ্ছে পুলিশ

admin

ঠাকুরগাঁওয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

admin