20 C
Dhaka,BD
February 9, 2023
Uttorbongo
গাইবান্ধা রংপুর

ফেসবুকে প্রেম, কলেজছাত্রের সঙ্গে ২ সন্তানের জননীর বিয়ে

গাইবান্ধার সাদুল্লাপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রেমের সূত্র ধরে দুই সন্তানের জননীর সঙ্গে এক কলেজছাত্রের বিয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনার পর নবদম্পতি আত্মগোপনে আছেন।

স্থানীয়রা জানান, কয়েক বছর আগে পীরগঞ্জ উপজেলার কাবিলপুর ইউনিয়নে ওই নারীর বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে তার মনোমালিন্য চলে আসছিল। একপর্যায়ে ওই নারী বাবার বাড়িতে চলে আসেন। এরই মধ্যে পীরগঞ্জ উপজেলার পাওটানা হাট গিরগিরি এলাকার কলেজছাত্র সোহেল মিয়ার (২১) সঙ্গে ফেসবুকে তার পরিচয় হয়। ওই নারী নিজেকে অবিবাহিত বলে সোহেলের সঙ্গে প্রেম করেন। গত বৃহস্পতিবার (২১ জুলাই) প্রেমিক সোহেল ওই নারীর সঙ্গে দেখা করতে সাদুল্লাপুরে আসলে স্থানীয়দের হাতে আটক হন। পরে স্থানীয়রা আগের স্বামীকে ডিভোর্স দিয়ে গোপনে সোহেলের সঙ্গে ওই নারীর বিয়ে দেন।

ওই নারীর মা বলেন, প্রথম স্বামীর ঘরে আমার মেয়ের দুই সন্তান আছে। পারিবারিক কলহে স্বামীকে ছেড়ে সে বাবার বাড়ি চলে আসে। এর মধ্যে মোবাইলে পরিচয়ের সূত্র ধরে সোহেলের সঙ্গে প্রেম করে। পরে তারা বিয়ে করেছে। তারা দুজন একে অপরকে চেনে ও জানে। বিয়ের পর থেকে তারা কোথায় গেছে তা আমার জানা নেই।

এ বিষয়ে জানতে চাইলে রোববার (২৪ জুলাই) দুপুরে সাদুল্লাপুর থানার ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (আইসি) সেরাজুল হক বলেন, ধাপেরহাট ইউনিয়নের ওই বিয়ের ঘটনাটি ফেসবুকের মাধ্যমে আমার নজরে আসে। সোহেল মিয়া পীরগঞ্জ ডিগ্রি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষে পড়েন বলে জানতে পেরেছি। তবে এখন পর্যন্ত এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি।

Related posts

ফেনসিডিল বহনকারী প্রাইভেটকারে জনতার আগুন

Asha Mony

এলাকাভিত্তিক লোডশেডিং প্রথমদিনই মানা হচ্ছে না

admin

জাল সনদে চাকরি করছেন নীলফামারীর ২৪ শিক্ষক

Asha Mony