20 C
Dhaka,BD
January 27, 2023
Uttorbongo
রংপুর

ফেনসিডিল বহনকারী প্রাইভেটকারে জনতার আগুন

ফেনসিডিল পরিবহনের সময় একটি প্রাইভেটকারে আগুন ধরিয়ে দিয়েছে স্থানীয়রা। বৃহস্পতিবার (২১ জুলাই) রাত ৯টার দিকে কাকিনা-রংপুর সড়কের গঙ্গাচড়া উপজেলার এসকেএস বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তবে প্রাইভেট কারটি ভস্মীভূত হয়েছে।

স্থানীয়রা জানান, লালমনিরহাটের সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল নিয়ে রংপুরের দিকে যাওয়ার সময় আনুর বাজার এলাকায় পুলিশের মুখে পড়ে একটি প্রাইভেটকার।

পরে সেখান থেকে পালিয়ে পুনরায় কাকিনা বাজারের দিকে যাওয়ার সময় এসকেএস বাজার এলাকায় অপর একটি প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লাগে মাদক বহনকারী গাড়িটির। এ সময় ওই গাড়ি থেকে ফেনসিডিল বেরিয়ে পড়ে। এতে স্থানীয় লোকজন ক্ষুব্ধ হয়ে গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়।

স্থানীয়দের বরাত দিয়ে গঙ্গাচড়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সত্যেন্দ্র নাথ রায় জানান, কাকিনা বাজারের দিকে দ্রুত গতিতে যাওয়ার সময় এসকেএস বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি কোম্পানির প্রাইভেটকারের সঙ্গে আগুনে পুড়ে যাওয়া গাড়িটির ধাক্কা লাগে।

এ সময় স্থানীয় লোকজন ওই গাড়িটিতে ফেনসিডিল ছিল বলে দাবি করে সেটাতে আগুন ধরিয়ে দেয়। এতে গাড়িটি পুড়ে যায়। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। গাড়িটির মালিক ও ঘটনার সত্যতা যাচাইয়ে পুলিশ অনুসন্ধান শুরু করেছে।

Related posts

৩০ টাকা কেজি চাল কিনতে ভোর ৪টায় লাইন

Asha Mony

সরকারের সময় ফুরিয়ে এসেছে: রসিক মেয়র

Asha Mony

ভিক্ষার জন্য বেরিয়ে ফেরেননি, পরদিন পুকুরে মিললো মরদেহ

Asha Mony