27 C
Dhaka,BD
January 31, 2023
Uttorbongo
কুড়িগ্রাম রংপুর

পাওনা পরিশোধের কথা বলে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

কুড়িগ্রামের নাগেশ্বরীতে পাওনা পরিশোধের কথা বলে ডেকে নিয়ে সফিকুল ইসলাম নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বুধবার (১৩ জুলাই) নাগেশ্বরী থানায় অভিযুক্ত খোকনের নাম উল্লেখসহ কয়েকজনকে আসামি করে মামলা করেছেন সফিকুলের স্ত্রী সামছুন্নাহার।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার হাসনাবাদ ইউনিয়নের মৃত আজগার আলী আজাদের ছেলে খোকনের মাদকের ব্যবসার সহযোগী হিসেবে কাজ করতেন কালিগঞ্জ ইউনিয়নের মন্নেয়ারপাড় এলাকার মৃত শমসের আলীর ছেলে সফিকুল ইসলাম। বেশ কিছুদিন ধরে সফিকুলকে মালামাল পরিবহনের টাকা দিচ্ছিল না খোকন। এ কারণে কাজ বন্ধ করে দেন এবং মাদকের ব্যবসার কথা ছড়িয়ে দেওয়ার হুমকি দেন সফিকুল।

এরই জেরে মঙ্গলবার বিকেলে খোকন একজনকে সঙ্গে নিয়ে সফিকুলকে ব্যাপারীহাটে নিজের মৎস্য খামারে তুলে নিয়ে যান। সেখানে সফিকুলকে বেধড়ক মারধরের পর অটোরিকশায় বাড়ি পাঠিয়ে দেন। সফিকুলকে কুড়িগ্রাম সদর হাসপাতালে নিলে দিনগত রাত সাড়ে ৩টার দিকে তিনি মারা যান। এ ঘটনায় নাগেশ্বরী থানায় সফিকুলের স্ত্রী সামছুন্নহার বাদী হয়ে মামলা করেন।

সামছুন্নহার জানান, তার স্বামী টাকা পায়। সে টাকা দিতে চেয়ে তার স্বামীকে বাড়ি থেকে নিয়ে যায় খোকন। পরে জানায় তিনি অসুস্থ।

এ বিষয়ে নাগেশ্বরী থানার পরিদর্শক (তদন্ত) তামবিরুল ইসলাম জাগো নিউজকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলা হয়েছে। আসামিকে গ্রেফতাররের চেষ্টা চলছে।

Related posts

জাল সনদে চাকরি করছেন নীলফামারীর ২৪ শিক্ষক

Asha Mony

গ্যাস সিলিন্ডার থেকে ছাত্রীনিবাসে আগুন, পুড়লো সার্টিফিকেট-ল্যাপটপ

Asha Mony

শিক্ষার্থীদের যৌন হয়রানির অভিযোগে শিক্ষক বরখাস্ত

Asha Mony