27 C
Dhaka,BD
February 6, 2023
Uttorbongo
নীলফামারী রংপুর

নীলফামারীতে মামার হাতে ভাগনে খুন, গ্রেফতার ৪

নীলফামারীর ডিমলায় ভাগনেকে পিটিয়ে হত্যার ঘটনায় মামাসহ চারজনকে গ্রেফতার করেছে র‍্যাব। রোববার (২৪ জুলাই) রাতে পঞ্চগড়ের তেঁতুলিয়া থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, মামলার প্রধান আসামি নীলফামারীর ডিমলা উপজেলার ছাতনাই ইউনিয়নের বাংলাপাড়া গ্রামের শের আলী ওরফে হানিফ (২২), একই এলাকার সুরিতা বেগম (৪৮), জলঢাকা থানা এলাকার ফকির উদ্দিন (২৭) ও মালেকা বেগম (২২)।

সোমবার (২৫ জুলাই) দুপুরে রংপুর নগরীর আলমনগরে র‍্যাব-১৩ এর কার‍্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উপ-অধিনায়ক মেজর সৈয়দ মইদুল ইসলাম।

তিনি বলেন, বেশ কিছুদিন ধরে জমির সীমানা নিয়ে শের আলীর সঙ্গে তার ভগ্নিপতি মনোয়ার হোসেন ও ভাগনে খালেদ মাসুমের (১৮) বিরোধ চলে আসছিল। গত ২০ জুলাই সকালে ছাতনাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের উপস্থিতিতে উভয়পক্ষের লোকজন নিয়ে সালিশের মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি করা হয়। সালিশ শেষে উভয়পক্ষ ইউনিয়ন পরিষদ থেকে আনুমানিক দুপুর আড়াইটার দিকে বাড়িতে রওয়ানা হন। ফেরার পথে ফেডারেশন বাজার এলাকায় পৌঁছলে দুইপক্ষের মধ্যে পুনরায় কথা কাটাকাটি শুরু হয়।

র‍্যাবের এই কর্মকর্তা বলেন, একপর‍্যায়ে আসামিরা খালেদ মাসুমকে কিল ঘুষি মারতে থাকেন এবং শের আলী একটি কাঠের লাঠি দিয়ে মাসুমের মাথায় আঘাত করেন। এতে মাসুম গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় মাসুমকে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে এ ঘটনায় মাসুমের বাবা মনোয়ার হোসেন বাদী হয়ে ওইদিনই থানায় হত্যা মামলা করেন।

মইদুল ইসলাম আরও বলেন, এরই ধারাবাহিকতায় র‍্যাব-১৩ এর একটি দল অভিযান চালিয়ে তেঁতুলিয়া থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আসামি শের আলী ওরফে হানিফ অপর আসামিদের সহায়তায় খালেদ মাসুমকে হত্যার দায় স্বীকার করেছেন।

Related posts

রংপুরে আগের দামেই বিক্রি হচ্ছে সয়াবিন

admin

সড়কে যানজট, রংপুরে বাসের শিডিউল বিপর্যয়ে ভোগান্তি

Asha Mony

প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে ভূরুঙ্গামারীর ইউএনওকে শোকজ

Asha Mony