19 C
Dhaka,BD
January 29, 2023
Uttorbongo
ঠাকুরগাঁও রংপুর

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঠাকুরগাঁওয়ে ট্রাকের সঙ্গে পাগলুর (নসিমন-করিমন) মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত চারজন।

বৃহস্পতিবার (৭ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের ভুল্লীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার দেবিপুর ইউনিয়নের খালিশাপুরি পোস্ট অফিস এলাকার মৃত আব্দুল হকের ছেলে খলিলুর রহমান খলিল (৬০) ও একই বালিয়া ইউনিয়নের মো. কাদেরুল ইসলামের ছেলে পারভেজ (৩০)।

আহতরা হলেন- পঞ্চগড়ের বোদা উপজেলার ডাপুরাপাড়ার মৃত শাহ আলমের ছেলে আক্তার হোসেন (৩৫), একই উপজেলার সইমনপাড়া গ্রামের জাহিরুল ইসলামের ছেলে মো. সুপিয়ার রহমান (৪০), মাঝগ্রামের ফয়জুল ইসলামের ছেলে আজিজুর ইসলাম (৪৫) ও আজিজুর ইসলামের স্ত্রী হাসিনা বেগম (৪০)।

প্রত্যক্ষদর্শীদের বরাতে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হালিম জাগো নিউজকে বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে পঞ্চগড় থেকে ঠাকুরগাঁওয়ের দিকে একটি পাগলু আসছিল ও ঠাকুরগাঁও থেকে একটি ট্রাক পঞ্চগড়ের দিকে যাওয়ার সময় ভুল্লীর হবিবর রহমানের মিল চাতালে সামনে পৌঁছালে ট্রাক ও পাগলুর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাগলুতে থাকা খলিলুর রহমান খলিল ঘটনাস্থলেই মারা যান। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পারভেজ মারা যান।

এসআই আরও বলেন, দুর্ঘটনায় এছাড়া পাগলুর আরও চার যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি হাইওয়ে থানা খতিয়ে দেখছে।

Related posts

আমদানির সময়েও চালের দাম বৃদ্ধির আশঙ্কা

admin

বন্যার আশঙ্কা,তিস্তায় পানি বেড়েছে

admin

শিক্ষক আছে শিক্ষার্থী নেই!

Asha Mony