27 C
Dhaka,BD
February 6, 2023
Uttorbongo
দিনাজপুর রংপুর

গ্রিল ভেঙে চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্সের ১৪ লাখ টাকা চুরি

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জানলার গ্রিল ভেঙে ১৪ লাখ টাকা চুরির খবর পাওয়া গেছে। তবে হাসপাতাল কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে দেখা গেছে নানা রহস্য। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত কাজ শুরু করেছে পুলিশ।

খোঁজ নিয়ে জানা গেছে, রোববার (৩ জুলাই) দিনগত রাতের কোনো এক সময় হাসপাতালের প্রধান সহকারীর কক্ষে চুরির ঘটনা ঘটে। কক্ষের পেছনের জানালার গ্রিল ভেঙে ভেতরে প্রবেশ করে চোররা। কক্ষে থাকা স্টিলের আলমারি ও টেবিলের ড্রয়ার ভেঙে কাগজপত্র তছনছ করে দেয় তারা। আলমারিতে রক্ষিত নগদ ১৪ লাখ টাকা নিয়ে যায় চোররা।

এ বিষয়ে জানতে চাইলে হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সৌভিক কথা বলতে রাজি হননি। এমনকি তিনি কোনো তথ্য দিতে চাননি।

তবে চুরির ঘটনাটি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. বোরহান-উল ইসলাম সিদ্দিকী। তিনি জাগো নিউজকে বলেন, হাসপাতালে চুরির ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। হাসপাতাল থেকে ১৪ লাখ টাকা চুরি হয়েছে। বিভিন্ন বিল বাবদ সেই টাকাগুলো ছিল। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এর সঙ্গে স্বাস্থ্য বিভাগের কোনো কর্মকর্তা বা কর্মচারীর গাফিলতি থাকে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে চুরির ঘটনার পর তদন্ত কাজ শুরু করেছে চিরিরবন্দর থানা পুলিশ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ জাগো নিউজকে বলেন, চুরির ঘটনা শুনে ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন জনের সঙ্গে কথা বলেছি। এরই মধ্যে তদন্ত কাজ শুরু করেছি। এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। তবে শুনেছি ১৪ লাখ টাকা চুরি হয়েছে। কোনো লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Related posts

ঈদে বুড়িমারী স্থলবন্দরে সাতদিন আমদানি-রপ্তানি বন্ধ

Asha Mony

পাওনা পরিশোধের কথা বলে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

Asha Mony

বড়পুকুরিয়ায় পুরোদমে কয়লা উত্তোলন শুরু

Asha Mony