19 C
Dhaka,BD
January 29, 2023
Uttorbongo
পঞ্চগড় রংপুর

খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

পঞ্চগড়ে পুকুরে ডুবে রাশেদ (১১) ও আনিস (৯) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। রোববার (৭ আগস্ট) সন্ধ্যায় উপজেলা সদরের সাতমেরা ইউনিয়নের খাসমহল এলাকায় মর্মান্তিক এ ঘটনা ঘটে।

রাশেদ ওই এলাকার আবু তালেবের ছেলে এবং আনিস একই এলাকার রহমত আলীর ছেলে। তারা সম্পর্কে চাচাতো ভাই। এ ঘটনায় খাসমহল এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পুলিশও স্থানীয়রা জানায়, বিকেলের দিকে তারা দুজনই বাড়ির পাশে খেলা করছিল। সন্ধ্যায় ওই দুই শিশুর কোনো খোঁজ না পেলে পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে বাড়ির পাশে নতুন খনন করা একটি পুকুরে তাদের ভেসে থাকতে দেখে স্থানীয়রা। পরিবারের লোকজনসহ স্থানীয়রা শিশুদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

শিশুদের পরিবারের ধারণা বিকেলে তারা পুকুরের পাশে কম পানিতে গোসল করতে নেমেছিল। কিন্তু পানির গভীরে গিয়ে সেখানেই ডুবে তাদের মৃত্যু হয়েছে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া বলেন, নিহত দুই শিশুর মরদেহের সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

Related posts

প্রথমবারের মতো ভারত থেকে আমদানি হলো আতাফল

Asha Mony

প্রধানমন্ত্রীর নামে খাসি কোরবানি দিলেন তিস্তাপাড়ের আকন্দ

Asha Mony

তীর ঘেঁষে দৌড়ানোর সময় নদীতে পড়ে শিশু নিখোঁজ

Asha Mony