27 C
Dhaka,BD
February 6, 2023
Uttorbongo
পঞ্চগড় রংপুর

কেন্দ্রীয় নির্দেশ না মানায় পদ হারালেন পঞ্চগড় ছাত্রলীগের সম্পাদক

কেন্দ্রীয় নির্দেশ না মানায় পঞ্চগড় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদমান সাকিব পাটোয়ারী প্লাবনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

সোমবার (২৫ জুলাই) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

এতে বলা হয়েছে, সাংগঠনিক নির্দেশনা অমান্য করায় মো. সাদমান সাদিক পাটোয়ারি প্লাবনকে ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হলো। কেন স্থায়ী বহিষ্কার করা হবে না তার উপযুক্ত কারণসহ তিন কার্যদিবসের মধ্যে সশরীরে উপস্থিত হয়ে লিখিত জবাব দিতে বলা হয়েছে।

জেলা ছাত্র লীগের সভাপতি আবু মো. নোমান হাসান জাগো নিউজকে বলেন, ‘উপজেলা ছাত্রলীগের সম্মেলন স্থগিত করতে কেন্দ্রীয় ছাত্রলীগের চিঠি পাওয়ার পরও আয়োজন করা হয়। বিষয়টি জানার পর আমিও সম্মেলন স্থগিতের জন্য সাধারণ সম্পাদককে পরামর্শ দিয়েছিলাম। মূলত কেন্দ্রীয় নির্দেশ না মানার কারণেই তার বিরুদ্ধে এ সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়েছে।’

এ বিষয়ে বহিষ্কৃত নেতা সাদমান সাকিব বলেন, সম্মেলনের মাত্র সাত ঘণ্টা আগে স্থগিত করার চিঠি দেওয়া হয়েছিল। নানা কারণে তখন আর সম্মেলন স্থগিত করার উপায় ছিল না। এছাড়া আমি কোনো অপরাধ করিনি। আমার কাছে উপযুক্ত জবাব রয়েছে। লিখিতভাবেই সেই জবাব দাখিল করা হবে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার সাদাত সম্রাট জাগো নিউজকে বলেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদমান সাকিবকে সাময়িক বহিষ্কার করার চিঠি দেখেছি। যে দুই উপজেলায় সম্মেলন হয়েছে, সেখানে আমিও উপস্থিত ছিলাম না।

Related posts

আমরা বৈশ্বিক পরিস্থিতির শিকার: বাণিজ্যমন্ত্রী

Asha Mony

ভিজিএফের পচা চাল আটকে দিলেন মেয়র

Asha Mony

গাইবান্ধায় আদালতের হাজতখানায় আসামির মৃত্যু

Asha Mony