19 C
Dhaka,BD
January 29, 2023
Uttorbongo
গাইবান্ধা দেশজুড়ে রংপুর

পলাশবাড়ীতে ছাত্রলীগের বিক্ষোভ আ.লীগ নেতার বিরুদ্ধে

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক মাহিবুল হাসান মুকিতের বহিষ্কারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে উপজেলা ছাত্রলীগ।

বুধবার (৮ জুন) দুপুরে ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী পৌর শহরের চারমাথা মোড় এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ করেন তারা। এতে উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হাসান মিল্লাত ও সাধারণ সম্পাদক মামুনর রশীদ সুমনের নেতৃত্বে প্রায় চার শতাধিক নেতাকর্মী অংশ নেন।

মানববন্ধনে ‘মুকিত হঠাও, পলাশবাড়ী আওয়ামী লীগ বাঁচাও, ‘জামায়াত পরিবারের সদস্য মুকিতকে আওয়ামী লীগের পদে দেখতে চাই না’ ইত্যাদি স্লোগান সম্বলিত প্লেকার্ড দেখা যায়।

এর আগে পলাশবাড়ী মহিলা কলেজের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে মহাসড়ক প্রদক্ষিণ করে চারমাথায় এসে শেষ হয়। পরে একইস্থানে একটি সমাবেশ করে ছাত্রলীগ।

উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাবিবুর রহমানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বকুল উদ্দিন ইমান, সাবেক যুগ্ম আহ্বায়ক তৌফিক আহমেদ শাওন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. শাহাজান শেখ, উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. আরিফ সরকার আপেল, মো. হাসান প্রধান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হাসান মিল্লাত, সাধারণ সম্পাদক মামুন আর রশিদ সুমন ও সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম।

এ সময় বক্তরা বলেন, জামায়াত পরিবারের কোনো সদস্য আওয়ামী লীগের কোনো দায়িত্বশীল বা নির্বাহী পদে থাকতে পারবে না। এই বিতর্কিত জামায়াতপুত্রের নেতৃত্ব মেনে নেওয়া যায় না।

Related posts

হাতীবান্ধা সীমান্তে ইয়াবাসহ ভারতীয় নাগরিক গ্রেফতার

Asha Mony

নিখোঁজের পরদিন নদী থেকে শিক্ষকের মরদেহ উদ্ধার

Asha Mony

রাবি ‘এ’ ইউনিটের বিষয়ভিত্তিক মেধাতালিকার ফল প্রকাশ

admin