19 C
Dhaka,BD
January 29, 2023
Uttorbongo
দেশজুড়ে রাজশাহী সিরাজগঞ্জ

ডিবিসি নিউজের প্রযোজক আব্দুল বারীর দাফন সম্পন্ন

ডিবিসি নিউজের জ্যেষ্ঠ প্রযোজনা নির্বাহী আব্দুল বারীর (২৭) দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (৯ জুন) সকাল ১০টার দিকে সিরাজগঞ্জের চন্ডিদাসগাঁতী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে বুধবার সকালে রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে আব্দুল বারির ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্ত শেষে রাতে তার মরদেহ সিরাজগঞ্জের সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্দিদাসগাঁতী গ্রামের বাড়িতে নেওয়া হয়। তিনি ওই গ্রামের আব্দুল্লাহ শেখের ছেলে।

এদিকে নিহত বারীর মা আলেয়া বেগমের আহাজারিতে আকাশ-বাতাস ভারী হয়ে উঠেছে। কান্না করতে করতে তিনি বলেন, ‘আমার ছেলেটার কী দোষ? এখন আমি বারীকে কোথায় পাবো? আমার সোনার ছেলে। তোমরা আমার ছেলেকে এনে দাও। আমার বাবা আমাকে আর মা বলে ডাকবে না।’

নিহতের বড় ভাই আব্দুল আলিম জানান, ছোট বেলা থেকে মেধাবী ও শান্ত স্বভাবের বারী। ইচ্ছে ছিল কোরবানি ঈদের পর ভাইকে নতুনভাবে সংসার গুছিয়ে দেবো। কিন্তু সেটা স্বপ্নই থেকে গেলো।

নিহতের বাবা আব্দুল্লাহ শেখ বলেন, কী কারণে আমার সান্ত প্রিয় ছেলেটাকে হত্যা করা হয়েছে আমার জানা নেই। শুনেছি মামলার তদন্তের দায়িত্ব নিয়েছেন সিআইডি। আমি এর বিচার চাই।

Related posts

দরিদ্র কলাবিক্রেতার ৮০০ টাকা নিয়ে পালালো প্রতারক

Asha Mony

জমিতে কাজ করার সময় বজ্রপাতে কৃষকের মৃত্যু

Asha Mony

পাকশী বিভাগীয় রেলের আয় ৪৫২ কোটি ৮৬ লাখ টাকা

Asha Mony