19 C
Dhaka,BD
January 29, 2023
Uttorbongo
দেশজুড়ে নাটোর

‘এক ঘণ্টা বিদ্যুৎ না থাকলে তরুণরা ফেসবুকে সরকারকে গালি দেয়’

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, খালেদা জিয়ার সম্মতিতে এবং তার নির্দেশে তার সন্তান তারেক রহমানের হুকুমে পাকিস্তান থেকে জঙ্গি, মৌলবাদী, ভাড়াটে সন্ত্রাসী এনে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর, সাবেক মন্ত্রী আব্দুস সালাম পিন্টু, বঙ্গবন্ধুর খুনি নূর, একাত্তরের চিহ্নিত রাজাকার জামায়াতের মন্ত্রী মুজাহিদ (আলী আহসান মুজাহিদ) বৈঠক করে ২০০৪ সালের ২১ আগস্ট জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার ষড়যন্ত্র করেছিলেন। এগুলো আমাদের তরুণ প্রজন্মকে জানাতে হবে। তারা সব জানে না।

তিনি আরও বলেন, এক ঘণ্টা বিদ্যুৎ না থাকলে ফেসবুকে সরকারকে গালি দিয়ে স্ট্যাটাস দেয় তরুণরা। তারা জানে না ২০০৫, ২০০৬ ও ২০০৭ সালে দেশের ৩০ শতাংশ বাড়িতেও বিদ্যুৎ সংযোগ ছিল না।

রোববার (২১ আগস্ট) বেলা ১১টায় উপজেলা পরিষদ হলরুমে সিংড়া উপজেলার ১৩৯টি প্রাথমিক বিদ্যালয়ে ওয়াইফাইয়ের রাউটার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন পলক।

প্রতিমন্ত্রী পলক আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়তে কাজ করছেন তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। তিনি সবার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। ২৪ ঘণ্টার মধ্যে ১৮ ঘণ্টা দেশের জন্য, জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন ও সুশাসন উপহার দিয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, শামীমা হক রোজী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আলী আশরাফ প্রমুখ।

Related posts

ছাত্রীদের পানি-কোক ছিটিয়ে উত্ত্যক্ত, কারাগারে এক তরুণ

Asha Mony

স্বচ্ছলের ঘরে আসহায়ের ১০ টাকা কেজির চাল

admin

পঞ্চগড়ে নৌকাডুবি: আরও ৪ জনের মরদেহ উদ্ধার

admin