20 C
Dhaka,BD
January 27, 2023
Uttorbongo
খেলাধুলা

সিঙ্গাপুরের জোড়া আত্মঘাতী গোল, বাংলাদেশ হাসলো শেষ মিনিটে

এএফসি অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপ বাছাইপর্বের যাত্রাটা জয় দিয়ে শুরু হলো বাংলাদেশের। প্রথম ম্যাচে বুধবার (৫ অক্টোবর) লাল সবুজের প্রতিনিধিরা ২-১ গোলে হারিয়েছে সিঙ্গাপুরকে।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে বাংলাদেশ খেলেছে আধিপত্য ধরে রেখে। তার ফলও মিলল হাতেনাতে। ভুটানের মুখোমুখি হওয়ার আগে স্বস্তির জয় পেল যুবারা।

ভুটানের বিপক্ষে বাংলাদেশের ম্যাচটি অনুষ্ঠিত হবে শুক্রবার (৭ অক্টোবর)। তৃতীয় ও গ্রুপ পর্বের শেষ ম্যাচে স্বাগতিকদের প্রতিপক্ষ ইয়েমেন। ইয়েমেন নিজেদের প্রথম ম্যাচে ভুটানকে হারিয়েছিল ৮-০ গোলের বড় ব্যবধানে। ফলে এ ম্যাচটি বাংলাদেশের জন্য একটু বেশিই চ্যালেঞ্জের।

ঘরের মাঠ বিধায় বাংলাদেশ যে এবার বাছাই পর্ব পার করার সক্ষমতা রাখে, সেই কথা বলেছিলেন দলের অধিনায়ক ইমরান খান। তিনি বলেছিলেন, ‘আমরা এবার এএফসি কোয়ালিফাই করতে পারব। কারণ আমাদের ঘরের মাঠে খেলা। সব খেলোয়াড় প্রস্তুত।’

কোচ পল স্মলি বলেছিলেন, ‘সংবাদ সম্মেলনে সবাই চ্যাম্পিয়ন হওয়ার কথা বলে। তবে আমার ভাবনা কিছুটা ভিন্ন। আমরা প্রতিটি ম্যাচের জন্যই ইতিবাচক প্রস্তুতি নেব। আমার দারুণ কিছু ফুটবলার আছে। আমি এসবকে ভিন্ন দৃষ্টিভঙ্গিতে দেখি। এটা মূলত উন্নতি আনার প্রক্রিয়া, এই খেলোয়াড়দের আরও ভালো করার প্রক্রিয়া।’

Related posts

৬৭১ কোটি টাকায় বার্সাতেই গেলেন ব্রাজিলিয়ান তারকা

Asha Mony

ইতালির কাছে হেরে দ্বিতীয় স্তরে নেমে গেলো ইংল্যান্ড

Asha Mony

বাংলাদেশের মেয়েরাও হারালো মালদ্বীপকে

Asha Mony