27 C
Dhaka,BD
February 6, 2023
Uttorbongo
ক্রিকেট খেলাধুলা

বোমা ফাটালেন ডমিঙ্গো, ক্ষেপেছে বিসিবি

দলের টানা ব্যর্থতায় টাইগার হেড কোচ রাসেল ডমিঙ্গোর গদি টেকানো নিয়েই সংশয় ছিল। তবে শেষ পর্যন্ত টি-টোয়েন্টি দলের কোচের দায়িত্ব থেকে অব্যাহতি পেলেও বাকি দুই ফরম্যাটের নাটাই তার হাতেই রেখে দেয় বিসিবি। বোর্ডের এমন সিদ্ধান্তকে স্বাগতই জানিয়েছিলেন দক্ষিণ আফ্রিকান এ কোচ।

তবে সম্প্রতি একটি গণমাধ্যমে বোর্ড নিয়ে রীতিমতো বোমা ফাটিয়েছেন ডমিঙ্গো। যেখানে তিনি বলেছেন, বিসিবির কর্মকর্তাদের হস্তক্ষেপের কারণে টি-টোয়েন্টি দল নিয়ে ঠিকমতো কাজ করতে পারেননি তিনি। হেড কোচের এমন মন্তব্যে ক্ষেপেছে বোর্ড। ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যানের কথায় আভাস পাওয়া গেছে, কারণ দর্শানোর নোটিশও পাঠানো হতে পারে তাকে।

ডমিঙ্গো বলেছিলেন, টি-টোয়েন্টি দলের ক্রিকেটাররা খারাপ পারফরম্যান্স করলে তাদের চিৎকার-চেঁচামেচি করার জন্য বোর্ডের তরফ থেকে বলে দেয়া হতো। যা তার কোচিং দর্শনে একেবারেই নেই। এ ছাড়া বোর্ডের বিভিন্ন কর্তার মন্তব্যের কারণে তিনি নিজের কাজটা ঠিকমতো করতে পারতেন না বলেও জানান ডমিঙ্গো।

আরও বলেন, ‘আসলে চিৎকার-চেঁচামেচি করে খুব একটা লাভ হয় না। যখন ওরা ভুল করে, তখন বাজেভাবে সমালোচনা করলে ক্রিকেটারদের সেরাটা পাওয়া যাবে না। আমি এটাই করতে চাইনি।’

ডমিঙ্গোর এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় স্বাভাবিকভাবেই ক্ষেপে গেছে বোর্ড। বুধবার (২৪ আগস্ট) সময় সংবাদকে ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনূস বলেন, বিষয়টা আগে আমরা খতিয়ে দেখি এবং এটা নিয়ে আমার কাছে মনে হয় বোর্ড থেকে তার কাছে একটা চিঠি যাওয়া উচিত যে বক্তব্যগুলোতে আসলে কি বুঝাতে চেয়েছেন তিনি। যদি আমাদের পরিস্কার করে তাহলে আমরা বুঝতে পারবো কোথায় সমস্যা হচ্ছে।’

Related posts

টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত সাকিবই অধিনায়ক

Asha Mony

৫ হাজার কোটি টাকা প্রয়োজন বার্সেলোনাকে ‘বাঁচাতে’

admin

গায়ানায় প্রথমবার টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ

Asha Mony