20 C
Dhaka,BD
January 27, 2023
Uttorbongo
শিক্ষা

রাবির ‘বি’ ইউনিটের দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের বিজনেস স্টাডিজ অনুষদ ও আইবিএ ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের দ্বিতীয় মেধাতালিকা প্রকাশিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাতে ‘বি’ ইউনিটের এই ফল প্রকাশ করা হয়। ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার চিফ কো-অর্ডিনেটর অধ্যাপক ড. মো. ফারদুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিজনেস স্টাডিজ অনুষদ ও আইবিএ এবং বিবিএ ২০২১-২০২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষের ভর্তি পরীক্ষায় বাণিজ্য, অ-বাণিজ্য গ্রুপ ও পোষ্য কোটায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের মেধা তালিকার ভর্তি কার্যক্রম শেষে আসন শূন্য থাকায় অপেক্ষমান তালিকা থেকে মেধাক্রম অনুসারে বিভাগের শূন্য আসনের বিপরীতে ভর্তির জন্য দ্বিতীয় মেধা তালিকা প্রকাশ করা হয়েছে।

নির্বাচিত ছাত্র-ছাত্রীদের আগামী ১২ থেকে ১৫ সেপ্টেম্বরের মধ্যে সকাল ১০টা থেকে দুপুর ২টার মধ্যে সাক্ষাৎকারে অংশগ্রহণ করে উল্লেখিত তারিখ ও সময়ের মধ্যেই অনলাইনে ভর্তি ফরম পূরণ করার পর দুই কপি প্রিন্ট করে বিজনেস স্টাডিজ অনুষদ অফিসে (ডিনস্ কমপ্লেক্স, তৃতীয় তলা, রুম নং ৩১৮) এসে ভর্তির পরবর্তী কার্যক্রম সম্পন্ন করতে হবে।

শিক্ষার্থীদের উপরোক্ত তারিখে সকাল ৯টায় রবীন্দ্রনাথ ঠাকুর একাডেমিক ভবনের শিক্ষক লাউঞ্জে (২০৮ নং কক্ষ) উপস্থিত হয়ে সাক্ষাৎকার প্রদানের নির্ধারিত স্থান সম্পর্কে জানতে হবে।

উল্লেখ্য, নির্ধারিত সময়ের মধ্যে ভর্তির সকল প্রক্রিয়া সম্পন্ন করতে না পারলে পরবর্তীতে ভর্তির আর কোনো সুযোগ থাকবে না। আসন ফাঁকা থাকা সাপেক্ষে মেধাক্রম অনুসারে পরবর্তী তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে প্রকাশ করা হবে।

কোনো শিক্ষার্থী যদি ভর্তিকৃত বিভাগেই থাকতে চান তাকে অনলাইনে ভর্তির ওয়েবপেজে লগ-ইন করে অটো মাইগ্রেশন বন্ধ (Stop automigration) এর অপশন ক্লিক করতে হবে।

Related posts

ভুল কেন্দ্রে গিয়েও পরীক্ষার সুযোগ পেলেন ৮০ শিক্ষার্থী

admin

রাবি ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু, তদন্তে পুলিশ

admin

এসএসসি-এইচএসসি পরীক্ষার সম্ভাব্য সময় জানাল শিক্ষা বোর্ড

Asha Mony