20 C
Dhaka,BD
February 9, 2023
Uttorbongo
অন্যান্য জীবন ধারা

গাড়িতে সুগন্ধ ছড়াবে যেসব এয়ার ফ্রেশনার

যদি আপনার গাড়ি থাকে, তবে গাড়িতে সুগন্ধ ছড়াতে আপনি বেশকিছু এয়ার ফ্রেশনার ব্যবহার করতে পারেন। এই সুবাস একদিকে যেমন আপনার মনকে সুরভিত করে তুলবে, অন্যদিকে ভ্যাপসা গরমে গাড়ির বদ্ধ বাতাসে অনেকটা স্বস্তি এনে দেবে

গরমের এই সময়টায় প্রায়ই রাস্তায় এখন বেশ যানজটের মুখে পড়তে হয়। তাই এ সময় অতিষ্ঠ না হয়ে কিছু সময় আরামে বসতে সাহায্য করবে গাড়ির জন্য বিশেষভাবে তৈরি এসব এয়ার ফ্রেশনার।

আসুন জেনে নিই সেসব কার এয়ার ফ্রেশনার সম্পর্কে। যেগুলোর যেকোনো একটি ব্যবহার করেই আপনি আপনার ভ্রমণকে আরও আনন্দের করে তুলতে পারবেন।

১. গোদরেজ এয়ার টুইস্ট: কার এয়ার ফ্রেশনারের মধ্যে এটি অন্যতম একটি। গাড়ির ড্যাশবোর্ডে বসানোর জন্য এই এয়ার ফ্রেশনারকে সুন্দরভাবে ডিজাইন করা হয়েছে। আপনি চাইলে এটিকে একটি গাড়ির কাপ হোল্ডারেও রাখতে পারেন। জেলভিত্তিক এই সুগন্ধ একবার ব্যবহারে টানা ৮ ঘণ্টা সুরভি ছড়াতে পারে।

২. ইউএনও অ্যারোমা ল্যাভেন্ডার এয়ার ফ্রেশনার: রিয়ার-ভিউ মিররের জন্য ডিজাইন করা এই এয়ার ফ্রেশনারটিকে ঝুলন্ত পারফিউম বলতে পারেন।  খাঁটি এসেনশিয়াল অয়েলে তৈরি এর সুভাসে মিশে থাকে ল্যাভেন্ডার ফুলের আভিজাত্য।

৩. অর্গানিক কার পারফিউম: এই এয়ার ফ্রেশনারটি আপনার ইন্দ্রিয়কে ছুঁয়ে দেবে অনায়াসেই। এর সুবাস গাড়িকে সতেজ করে। মোহনীয় এই সুবাস শক্তিশালী ইউভি রশ্মিতেও কাজ করে দীর্ঘক্ষণ।

৪. আম্বি পুর কার ফ্রেশনার জেল: আম্বি পুরের এই কার ফ্রেশনার জেল ব্যবহারে গাড়িতে একটি সতেজ ঘ্রাণ অনুভব করতে পারবেন আপনি। জেলভিত্তিক পণ্যটি স্পিল-প্রুফ এবং ব্যবহার করা অনেকটাই সহজ। এয়ার ফ্রেশনারটি গাড়ির ড্যাশবোর্ড বা কাপ হোল্ডারে রেখে ব্যবহার করতে পারেন।

৫. শালদান জাপান জেল কার পারফিউম এয়ার ফ্রেশনার: এই কার ফ্রেশনার তৈরি করতে কমলার খোসার প্রাকৃতিক লিমোনিন তেল ব্যবহার করা হয়। স্ট্রেস কমাতে এবং অলসতার বিরুদ্ধে লড়াই করার জন্য লিমোনিন তেল প্রাচীন জাপানি ওষুধের জন্য পরিচিত। এর সুবাস অত্যন্ত সতেজ, প্রাকৃতিক এবং দীর্ঘস্থায়ী হওয়ায় আপনার গাড়ির জন্য এই এয়ার ফ্রেশনারটিও ব্যবহার করতে পারেন।

সূত্র: এনডিটিভি

Related posts

মশারও আছে গুরুত্বপূর্ণ উপকারিতা!

admin

ঘরোয়া পদ্ধতিতে তৈরি করুন জৈব কীটনাশক

admin

শিক্ষা বাজেটে আছি জিডিপির তিনে, যেতে হবে ছয়ে

admin